লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

চতুর্থবারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই টলি সুন্দরী? রইলো বিস্তারিত খবর

Published on:

WhatsApp Group Join Now

Srabanti Chatterjee: শিশু শিল্পী হিসেবে টলিউডে তার ডেবিউ হয়। খুব অল্প বয়সেই অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। তারপর মাত্র ১৬ বছর বয়সে ভালোবাসার মানুষের সঙ্গে বিয়ে করেন, বিয়ের এক বছর হতে না হতেই গর্ভবতী হয়ে পড়েন। ১৭ বছর বয়সে ক্যারিয়ার বিসর্জন দিয়ে মায়ের দায়িত্ব পালন শুরু করেন। তারপর দীর্ঘ কয়েক বছর টলি ইন্ডাস্ট্রি থেকে বিরতি নেন, তারপর আবারও ফিরে আসেন অভিনয় জগতে।

নিশ্চয়ই বুঝতেই পারছেন কার কথা বলা হচ্ছে এখানে, হ্যাঁ অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কথাই বলা হচ্ছে এই প্রতিবেদনে। তিন তিনটি বিয়ে করেও দুর্ভাগ্যবশত একাটাও টেকেনি শেষ পর্যন্ত। তার ব্যক্তিগত জীবন নিয়ে কম চর্চা হয় না সোশ্যাল মিডিয়াতে। বর্তমানে পরিচালক শুভ্রজিৎ মিত্রর সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও সেসব গুজব বলেই উড়িয়ে দিচ্ছেন দুজনে।

শ্রাবন্তী প্রথম স্বামীর নাম রাজীব বিশ্বাস। তাদের এক সন্তানও রয়েছে বর্তমানে। যার নাম অভিমুন্য। ২০১৬ সালে পরিচালক রাজীবের সঙ্গে সম্পূর্ণ আইনি বিচ্ছেদ হয় শ্রাবন্তীর। সেই বছরই অভিনেত্রী বিয়ে সারেন মডেল কিষাণ বিরাজের সঙ্গে। তবে এই বিয়েও টেকে না, বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদ হয়। তারপর আবার ২০১৯ সালে রোশন সিং-কে বিয়ে করেন শ্রাবন্তী, এবারেও সুখ টেকেনা অভিনেত্রীর কপালে। যদিও রোশন সিং এর সঙ্গে এখনও আইনি বিচ্ছেদ সম্পন্ন হয়নি, আদালতে এখনো মামলা চলছে।

আরও পড়ুন: Kaushambi Chakraborty: বিয়ের দেড় মাস যেতে না যেতেই শাঁখা সিঁদুর খুলে সিঁদুর মুছে এ নতুন লুকে ধরা দিলেন কৌশাম্বি, জল্পনা নেটপাড়ায়

সম্প্রতি পরিচালক শুভ্রজিতের পরিচালনায় দেবী চৌধুরানী ছবিতে কাজ শেষ করেছেন শ্রাবন্তী। এই ছবিতে ভবানী পাঠকের চরিত্রে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। শুভ্রজিতের আগামী ছবি কালমৃগয়াতেও লিড রোলে অভিনয় করতে দেখা যাবে রয়েছেন শ্রাবন্তীকে। সেখান থেকেই গুঞ্জন হয়তো দুজনের মধ্যে প্রেম চলছে। যদিও এই বিষয়টি মানতে এক্কেবারে নারাজ দুজনে।

WhatsApp Group Join Now
About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।