লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kaushambi Chakraborty: বিয়ের দেড় মাস যেতে না যেতেই শাঁখা সিঁদুর খুলে সিঁদুর মুছে এ নতুন লুকে ধরা দিলেন কৌশাম্বি, জল্পনা নেটপাড়ায়

Published on:

WhatsApp Group Join Now

Kaushambi Chakraborty: বিয়ের মাত্র দেড় মাস হয়েছে এরই মধ্যে নতুন রূপে ধরা দিলেন অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তী। পরনে রয়েছে হলুদ রঙের ঘিচা সিল্কের শাড়ি, সঙ্গে ম্যাচিং ব্লাউড, গলায় একটা সোনার চেন, চুলে বেনী করা, কপালে একটা ছোট্ট কালো টিপ। ঠিক এরকমই একটি সাদামাটা লুকে সেলফিতে ধরা দিলেন অভিনেত্রী।

ইনস্টাগ্রাম একাউন্ট থেকে পোস্ট করলেন নিজের এই ছবিটি। বিয়ের কয়েক মাসের মধ্যেই সিঁদুর তুলে, শাখা বলা খুলে এরকম লুকে সোশ্যাল মিডিয়া ধরা দিতেই নেটিজেনদের হাজার একটা প্রশ্ন ঘিরে ধরেছে কৌশাম্বিকে। সদ্য বিবাহিত কৌশাম্বির সিঁথিতে সিঁদুর কেন নেই, হাতে শাঁখা-পলা কেন নেই? তা নিয়ে প্রশ্ন তুলেছেন কেউ কেউ।

আর নেটিজেনদের এই সমস্ত প্রশ্ন দেখে অভিনেত্রীর অনুরাগীরা সপাটে উত্তর দিয়েছেন। অনেকেই বলেছেন এই ছবিটি কৌশাম্বি পোস্ট করেছেন জি বাংলার ফুলকি ধারাবাহিকের পারমিতা হিসেবে। অনেকেই জানেন বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকি তে একজন বিধবার চরিত্রে অভিনয় করছেন কৌশাম্বি। সেখানে তার সাজ পোশাক এরকমই সাদামাটা। তাই সেটে গিয়ে সেই চরিত্রের সাজেই ছবি তুলে পোস্ট করেছেন কৌশাম্বি। তাই পর্দার সাথে বাস্তব কে গুলিয়ে ফেললে চলবে না।

উল্লেখ্য চলতি বছরের গত ৯ই মে ধুমধাম আয়োজনে বাঙালি নিয়ম নীতি অনুসারে সাতপাকে বাঁধা পড়েছেন আদৃত এবং কৌশাম্বি। বিয়ের আগে পর্যন্ত দুজনের সম্পর্ক নেই নানান রকম জল্পনা কল্পনা চলছিল, সেই সমস্ত কে উপেক্ষা করে অবশেষে চার হাত এক হয়েছে তাদের। বিয়ের পর হানিমুনে গোয়া থেকে ঘুরে এসেছেন নবদম্পতি। সেখান থেকে ফিরেই কাজে ফিরেছেন দুজনে।

আরও পড়ুন: বড় সিদ্ধান্ত নিল প্রশাসন! রাস্তায় টোটোর দাপাদাপির দিন শেষ, জেনে নিন বিস্তারিত

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই তে সহ অভিনেতা ছিলেন দুজনে। রিল লাইফে দিদি ভাইয়ের সম্পর্কের গল্প ফুটিয়ে তুললেও সেটেই প্রেম দেওয়া নেওয়া হয় একে অপরের সঙ্গে। দীর্ঘ কয়েক বছর প্রেমের সম্পর্কে থাকার পর বিয়ে সিদ্ধান্ত নেয় আদৃত কৌশাম্বি। তাদের সম্পর্ক এর মাঝে অনেক বাঁধা বিপত্তি এসেছে, অনেক আলোচনা হয়েছে তাদের সম্পর্কে ঘিরে। তবে সেই সব কখনোই কোনরকম প্রভাব ফেলতে পারেনি তাদের সম্পর্কে।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।