Subhashree Ganguly: এত পুরো প্লাস্টিকের পুতুল! জন্মদিনের ছবি পোস্ট করতেই ধেয়ে এল কটাক্ষ, পাল্টা কী বললেন শুভশ্রী?

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Subhashree Ganguly:  দ্বিতীয়বার মা হতে চলেছেন টলি কুইন রাজশ্রী গঙ্গোপাধ্যায় ওরফে শুভশ্রী (Subhashree Ganguly)। তিনি বর্তমানে নয় মাসের অন্তঃসত্ত্ব। নতুন সদস্য আশার অপেক্ষায় খুশির হাওয়া বইছে তাদের চক্রবর্তী পরিবারে। শুভশ্রীর ছোট্ট ছেলে উইভান ও নতুন খেলার সঙ্গী পাওয়ার অপেক্ষায় দিন গুনছে।

অন্তসত্তা হলে নিজেকে গোপন করে লুকিয়ে রাখা নয় সবার সামনে নিজেকে উপস্থাপন করে আনন্দ ভাগ করে নেওয়া টা কেই শুভশ্রী ভালো বলে মনে করছেন। তার কাছে প্রেগনেন্সি কোন রোগ নয়, প্রেগনেন্সি দু হাত খুলে আলিঙ্গন করার জিনিস একথাই বারবার বুঝিয়ে আসছেন শুভশ্রী (Subhashree Ganguly)। গত শুক্রবার 32 এর গণ্ডি পেরিয়ে তেত্রিশে পা দিলেন সুন্দরী নয় মাসের অন্তঃসত্ত্বা রাজ ঘরণী। এই দিনটা ঘরে বসেই সেলিব্রেশন করে কাটিয়ে দিলেন তিনি।

তিনি তার জন্মদিনের সকালে তার কাছের বন্ধু এবং তারকা দের কাছ থেকে শুভেচ্ছা বার্তা পেতে থাকেন। তবে সবচেয়ে উত্তম বার্তা আসে রাজ চক্রবর্তী পক্ষ থেকে। দেখা যায় তিনি শুভশ্রীর নানান রকম ছবি পোস্ট করে তার উদ্দেশ্যে বার্তা দিয়েছেন ‘হ্যাপিয়েস্ট বার্থ ডে মাই লাভ’। ছবিগুলো তো দেখা গেছে কোনটাই হট প্যান্ট পড়ে রয়েছেন শুভশ্রী তো আবার কোনটায় শুভশ্রীর গালে চুমু খাচ্ছেন রাজ চক্রবর্তী।জবাবে শুভশ্রী লেখেন, ‘আই লাভ ইউ রাজ’।

শুভশ্রী (Subhashree Ganguly) তার জন্মদিন সেলিব্রেশন এর যে ছবি ইনস্টাগ্রাম এ পোস্ট করেন তাতে দেখা যায় তিনি পড়ে আছেন নীল রংয়ের আঁটোসাঁটো গাউন। যে আঁটোসাঁটো গাউনের মধ্য দিয়ে উঁকি মারছে তার সুস্পষ্ট বেবি পাম্প। কানে ছিল ঝোলা দুল এবং পায়ে ব্র্যান্ডেড গুচির জুতো।

যে পোস্ট টা দেখে নেটিজেনরা অন্তঃসত্ত্বা শুভশ্রী এর দিকে কটাক্ষের তীর ছুঁড়ে দেই।একজন মন্তব্য করে লিখেছেন, ‘মোটা হয়ে যাচ্ছ আর কী বিশ্রী দেখাচ্ছে’। কারোর কথায়, ‘তুমি ডিভা নও, ওনলি বুড়ি’। কেউ লিখেছেন, ‘মুখটা একদম বাজে লাগছে’। আবার কেউ তো পরামর্শ দিয়ে লিখেছেন, ‘এটা কি ফিগার। একটু নজর দাও’। যদিও এইসব মন্তব্যকে একদম পাত্তা দিচ্ছেন না অভিনেত্রী। একজন তো লিখেই ফেলে “ওর মুখে অনেক বদল এসেছে। শুরুতে উনি খুব মিষ্টি ছিলেন। কিন্তু এখন বোটক্স করে প্লাস্টিকের পুতুলে পরিণত হয়েছে”।

সেলিব্রেশনের মুহূর্তে কেক কাটার সময় একটু দেরি করে পৌঁছায় ছেলে ইউভান।তারপরেই মিষ্টি ছেলে ইউভানকে নিয়েই জন্মদিনের কেক কাটলেন শুভশ্রী।তারপর চলে কেক খাওয়ার পর্ব। দেখা যায় মায়ের অপেক্ষা না করেই নিজের হাতে কেক তুলে খাচ্ছে ছেলে ইউভান। যা দেখে হেসে লুটিয়ে পড়েন শুভশ্রী।

আরও পড়ুন: Subhashree Ganguly: শীঘ্রই আসছে দ্বিতীয় সন্তান! ৯ মাসের বেবি বাম্প নিয়ে বোল্ড লুকে ধরা দিলেন শুভশ্রী

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

1 thought on “Subhashree Ganguly: এত পুরো প্লাস্টিকের পুতুল! জন্মদিনের ছবি পোস্ট করতেই ধেয়ে এল কটাক্ষ, পাল্টা কী বললেন শুভশ্রী?”

Leave a Comment