লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Raj-Subhashree: ভোট পর্ব মিটতেই ভ্যাকেশন এর উদ্দেশ্যে রওনা দিলেন রাজ শুভশ্রী, সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন চূড়ান্ত রোম্যান্সে ছবি

Published on:

WhatsApp Group Join Now

Raj-Subhashree: ভোট পর্ব মিটতেই সপরিবারে ভ্যাকেশনের উদ্দেশ্যে বেরিয়ে পড়েছেন রাজ শুভশ্রী (Raj-Subhashree)। বর্তমানে এখন সোশ্যাল মিডিয়াতে তাদেরই বেড়াতে যাওয়ার মুহূর্তের বিভিন্ন ছবি ভাইরাল। ইউভান, রাজ, শুভশ্রী এখন সমুদ্রের ধারে নিজেদের একান্ত সময় কাটাচ্ছেন। সেসব মুহূর্তের বিভিন্ন ছবি নিজেদের সোশ্যাল মিডিয়ার একাউন্ট থেকে পোস্ট করেছেন দুজনে। সম্প্রতি শুভশ্রীর পোস্ট করা একটি ছবি বেশ ভাইরাল হয়েছে।

WhatsApp Group Join Now

শুভশ্রী কে ওই ছবিতে লাল রঙের একটি পোশাকে দেখা গিয়েছে। কখনো তিনি বরের গালে চুমু খাচ্ছেন, আবার কখনো নিজের ছেলেকে চুমু খাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবিতে দেখা গেল, ইউভান আপন মেজাজে খেলায় ব্যস্ত। রাজ এদিন পরেছিলেন সাদা রঙের একটি শার্ট, তাতে রঙিন প্রিন্ট। ইউভানের গায়ে ছিল সাদা টি শার্ট, আর লাল শর্টস।

তবে তাদের পোস্ট করা কোন ছবিতেই তাদের ছোট্ট মেয়েকে দেখা যায়নি। এখনো পর্যন্ত মেয়ের মুখ প্রকাশে আনেননি দুজনে। রাজ শুভশ্রীর দ্বিতীয় কন্যা সন্তানের বয়স সবে মাত্র ছয় মাস। কিছুদিন আগেই শুভশ্রী সোশ্যাল মিডিয়াতে নিজের ফিট শরীরের ছবি পোস্ট করেছিলেন। দ্বিতীয়বার সন্তান জন্ম দেওয়ার পর শরীর থেকে সমস্ত মেদ ঝরিয়ে ফেলেছেন তিনি। যদিও কন্যা সন্তান জন্ম দেওয়ার সময় সেভাবে ওজন বাড়েনি তার, বরং নিজের আগামী নতুন ছবি বাবলির জন্য কিছুটা ওজন বাড়াতে হয়েছিল তাকে। ২০২৩ সালের নভেম্বর মাসে জন্ম হয় রাজ শুভশ্রীর মেয়ের। এখন বয়স তার ৬ মাস।

শুভশ্রী কে আগামী দিনে দেখা যাবে বুদ্ধদেব গুহ এর উপন্যাস বাবলি তে। রাজ চক্রবর্তী পরিচালিত বাবলি তে শুভশ্রী বাবলি চরিত্রে অভিনয় করছেন এবং তার বিপরীতে দেখা যাবে আবির চট্টোপাধ্যায় কে। এই প্রথমবার আবির এবং শুভশ্রী পর্দায় জুটি বাঁধছেন। এছাড়া অন্যান্য চরিত্রে জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা থাকছেন।

আরও পড়ুন: Star Jalsha: আবারো নতুন ধারাবাহিকের হাত ধরে টেলিভিশনের পর্দায় ফিরছে জনপ্রিয় জুটি শঙ্খ-মোহর

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।