লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Subhashree Ganguly: ইয়ালিনির জন্মের পর ফের মহিষাসুরমর্দিনী শুভশ্রী, জেনে নিন কোন চ্যানেলে দেখবেন?

Published on:

WhatsApp Group Join Now

Subhashree Ganguly: সিনেমা থেকে ওয়েব সিরিজ সংসার থেকে সন্তান জন্ম দেওয়া সবকিছুই সুন্দরভাবে করে চলেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। একজন প্রকৃত মেয়ের মূর্ত নিদর্শন শুভশ্রী। এর মাঝেই এলো সুসংবাদ। আর মাত্র কয়েকটা দিন বাকি পুজোর পুজোর আগে বাঙালির আবেগের সঙ্গে মিলিত রয়েছে মহালয়া। সেই মহালয়া এবার দুর্গা সাজবেন শুভশ্রী। ২০২১ এবং ২০২২ দুই বছর তাকে দেখা গিয়েছিল দুর্গার ভূমিকায়।

এরপর অভিনেত্রী গর্ভবতী হন এবং দ্বিতীয় সন্তানের জন্মদান তাই ২০২৩ সালে তাকে দেখা যায়নি দুর্গার ভূমিকায়। একদিকে যেমন মহালয়ার ভোরে মানুষের সঙ্গে থাকে রেডিও অন্যদিকে যুগের সঙ্গে তাল মিলিয়ে টিভির পর্দাতেও চোখ রাখেন অনেকে। আর সেই টিভির পর্দায় এবার মধ্যমণি হবেন শুভশ্রী। মহালয়া নিয়ে বরাবর চ্যানেল গুলির মধ্যে জোর টক্কর থাকে।

ভোরবেলা উঠে পড়ার ধুম থাকে। ছোট পর্দা এবার দুর্গার অবতার ফিরছেন অভিনেত্রী। জি বাংলার মহালয়া স্পেশাল অনুষ্ঠানের নাম নব রূপে দেবী দুর্গার আর সেখানেই মূল দেবী দুর্গার ভূমিকায় অভিনয় করবেন শুভশ্রী। ছোটবেলায় রেডিওতে মহালয়া শুনতেন তিনি। এরপর অভিনেত্রী হয়ে শুধুই কাজ আর কাজ। বিয়ের পর থেকে দুর্গা সাজার সুযোগ আসে তার কাছে।

মহিষাসুরমর্দিনীতে এবার দুর্গা হচ্ছেন তিনি আর তার সঙ্গে সহযোগী দেবীর রূপ হয়ে থাকছেন চ্যানেলের বিভিন্ন ধারাবাহিকের নায়িকারা। অন্যদিকে গত বছর দুর্গা রূপে দেখা গিয়েছিল কোয়েল মল্লিককে। এবারে কোন চ্যানেলে তিনি দুর্গা হবেন কিনা তা জানা যায়নি।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Aadhar Pan Card Link: আজই প্যান কার্ডের সঙ্গে আধার কার্ডের লিংক করান না হলে ভবিষ্যতে পড়তে হবে সমস্যার মুখে

অন্যদিকে এবারে পূজোয় আসছে শুভশ্রীর নতুন ছবি। বুদ্ধদেব গুহর কাহিনী অবলম্বনে তার নতুন ছবির নাম বাবলি। ছবির পরিচালক স্বামী রাজ চক্রবর্তী শুভশ্রীর বিপরীতে জুটি বাঁধবেন আবির চট্টোপাধ্যায়। এছাড়া এই ছবিতে থাকছেন সৌরশেনী মৈত্র। বাংলা সাহিত্য ধর্মী এই ছবিতে শুভশ্রীকে নতুন রূপে পাওয়া যাবে। ইতিমধ্যেই ছবির বেশ কয়েকটি গান ট্রেন্ডিং।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।