লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Salman Khan: আম্বানিদের অনুষ্ঠানে সলমনের গায়ে হলুদ! এবার কি সলমনের বিয়ের পালা? উচ্ছ্বসিত নেটিজেনরা

Published on:

WhatsApp Group Join Now

Salman Khan: বলিউডের কিংবদন্তি খান হলেন সালমান খান। বয়স ৫০ এর গণ্ডি পেরিয়ে গেলেও, অনুরাগীদের তাকে নিয়ে উচ্ছ্বাস একই রয়েছে। বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলার হবেই মানা হয় তাকে। বি- টাউনের ভাইজান তিনি। কিন্তু বিয়ে করেননি। সল্লুর জীবনে প্রেম একাধিকবার এসেছে। তবে ছাদনাতলায় তাঁর আর যাওয়া হয়নি। কিন্তু আম্বানিদের অনুষ্ঠানে ভাইজানের (Salman Khan) গায়ে হলুদ লেগেই গেল। তাহলে কি এবার বিয়ের পালা? ছবি দেখে প্রশ্ন অনুরাগীদের।

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রত্যেক অনুষ্ঠানে যোগ দিচ্ছেন সলমন। জামনগের প্রি ওয়েডিং থেকে মুম্বইয়ে সঙ্গীত, সর্বত্র দেখা যাচ্ছে তাঁকে। এবার ছিল গায়ে হলুদের পালা। সেখানে সলমন এসেছিলেন কালো পাঠানি পরে। অনুষ্ঠান শেষে পাপারাজ্জির ক্যামেরার ধরা পড়লেন হলুদ পাঞ্জাবিতে। তাঁর সারা মুখে লেগেছিল হলুদ। তাতেই উচ্ছ্বসিত অনুরাগীরা। এবার তাহলে বিয়েটা হয়েই যাবে, এমনই আশা তাঁদের।

অনেকেই জানতেন রোমানিয়ান মডেল ইউলিয়া ভান্তুরের সঙ্গে বেশ কিছুদিন ধরে সম্পর্কে জড়িয়েছিলেন সলমন। মনে করা হয়েছিল, তাঁকেই হয়তো জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন। কিন্তু পরে নাকি সেই সম্পর্কও ছিন্ন হয়ে যায়। যদিও আম্বানিদের অনুষ্ঠানে সলমন-ইউলিয়াকে একসঙ্গে দেখা গিয়েছে। সলমন তাঁর বিয়ে নিয়ে বিশেষ কোনও মন্তব্য প্রকাশ্যে করেন না।

রসিকতা করেই প্রসঙ্গ এড়িয়ে যান তিনি। তবে এবিষয়ে প্রতিক্রিয়া দিয়ে গিয়ে তাঁর বাবা সেলিম খান বলেছেন, “আসলে সলমন খুবই সহজ-সরল একজন মানুষ। খুব সহজেই সম্পর্কে জড়িয়ে পড়ে। কিন্তু বিয়ে করতে ভয় পায়। সলমন মনে করে, কোনও মেয়েই তাঁর মায়ের মতো সংসার গোছাতে পারবে না।

আরও পড়ুন: Subhashree Ganguly: ইয়ালিনির জন্মের পর ফের মহিষাসুরমর্দিনী শুভশ্রী, জেনে নিন কোন চ্যানেলে দেখবেন?

আসলে, সলমন সব মেয়ের মধ্যেই মায়ের কোয়ালিটি গুলো খুঁজতে শুরু করে। সলমন চায়, ও যেই মেয়েকে বিয়ে করবে, সে যেন স্বামী ও সন্তানদের প্রতি গভীর ভালোবাসা রাখে। সে যেন প্রকৃত স্ত্রী হয়ে ওঠে। আসলে এমন মেয়ে পাওয়া আজকাল খুবই কঠিন। তাই সলমন বিয়ে করছেন না।”

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।