লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Suhana Khan: হীরের নেকলেসে নজর কাড়লেন শাহরুখ কন্যা! দাম শুনলে চমকে উঠবেন আপনিও

Published on:

WhatsApp Group Join Now

Suhana Khan: হাইপ্রোফাইল ব্যক্তির কন্যা হওয়ার সুবাদে সর্বদাই লাইম লাইটে থাকেন শাহরুখ কন্যা সুহানা খান (Suhana Khan)। তবে এইবার তাঁর বদলে সংবাদের শিরোনামে উঠে এল তাঁর গলার হিরের নেকলেসটি। গত শুক্রবার মুম্বাইতে নিজের বাড়িতেই জন্মদিনের পার্টি দিয়েছিলেন তানিয়া শ্রফ। সেখানে ফিল্ম ইন্ডাস্ট্রির বন্ধুদের আমন্ত্রণ জানিয়েছিলেন তিনি। সেই পার্টিতেই উপস্থিত হয়েছিলেন বলিউডের একাধিক স্টারকিডরা। ইব্রাহিম, অনন্যা , সুহানা, অর্জুন কাপুর, আরহান খান, মিজান জাফরি এবং ওরহান আওয়াত্রামনি ওরফে ওরি, ইব্রাহিম আলি খান সহ আরও অনেকেই।

সেই বার্থডে পার্টিতে আলাদাভাবে নজর কাড়েন শাহরুখ কন্যা সুহানা খান। পার্টিতে তাঁকে দেখা গিয়েছিল একটি কালো রঙের স্ট্র্যাপ গাউনে। সঙ্গে গলায় পড়েছিলেন পেয়ার ডায়মন্ড নেকলেস। তবে মিনিমাল ডিজাইনের ওই নেকলেসের দাম শুনলে চমকে উঠবে যে কোনো মানুষ। সুহানার বুলগারি সার্পেন্টি ভাইপার নেকলেসটির বাজারমূল্য ৭৬ লক্ষ টাকা। নেকলেসটি তৈরি হয়েছে ১৮ ক্যারেট সোনা এবং হীরে দিয়ে।

Suhana Khan
Suhana Khan

প্রসঙ্গত উল্লেখ্য গত বছরই জোয়া আখতারের ‘দ্য আর্চিসের’ মাধ্যমে বলিউডে ডেবিউ করেন সুহানা খান। আর এইবার শাহরুখ ও সুহানাকে নিয়ে সিনেমা করতে চলেছেন পরিচালক সুজয় ঘোষ। এই বছরের মাঝামাঝি থেকে ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা। যদিও আসন্ন এই সিনেমায় সুহানা ও শাহরুখকে বাবা ও মেয়ের চরিত্রে দেখা যাবে না। এসআরকে দেখা হবে একজন একাকী ব্যক্তির ভূমিকায়। যিনি নানা অসামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। তবে একটি মেয়ে তার অন্দরের পিতৃসত্ত্বাকে জাগিয়ে তুলবে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।