লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sushant-Shweta: ‘ও যেন আমার সঙ্গেই আছে’! কেদারনাথে গিয়ে ভাইয়ের স্মৃতি আঁকড়ে কাঁদলেন দিদি শ্বেতা

Published on:

WhatsApp Group Join Now

Sushant-Shweta: সুশান্ত সিং রাজপুতের চলে যাওয়ার আগে মুক্তি পাওয়া তার শেষ ছবি ছিল কেদারনাথ। ছবিতে সারা আলী খানের সঙ্গে কেমিস্ট্রি জমে উঠেছিল তার। নায়িকাকে কাধে নিয়ে কেদারনাথ যাত্রা এক মাইল ফলক সৃষ্টি করেছিল। বুঝতেই পারছেন কার কথা বলছি তিনি সকলের প্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজ পুত। চার বছর আগের অভিশপ্ত 14 জুন।

WhatsApp Group Join Now

গোটা দেশ জানতে পারে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন সুশান্ত। তার অ্যাপার্টমেন্ট থেকে পাওয়া গিয়েছিল অভিনেতার মৃতদেহ। এই ঘটনার পর অলকানন্দ থেকে অনেক জল গড়িয়ে গিয়েছে। কিন্তু ভক্তরা তাকে ভুলতে পারেননি তিনি সকলের কাছে প্রিয় মানুষটি হয়ে রয়েছেন।। তবে কথায় আছে না যার হারায় সে বোঝে। ঠিক তেমনটাই হয়েছে সুশান্তের পরিবারের। সুশান্তের মৃত্যুর পর বলিউডের নানান কালো সত্য বেরিয়ে আসে।

এমনকি জেলে যেতে হয় তার তৎকালীন প্রেমিকা রেহা চক্রবর্তীকে। ভাইয়ের মৃত্যুর চার বছর অতিক্রান্ত হতে চলেছে আর কয়েক দিনের মধ্যেই। তার আগে দিদি শ্বেতা সিং কীর্তি(Sushant-Shweta) গেলেন কেদারনাথ দর্শনে। আর সেখানে গিয়ে ভাইকে খুঁজে বেড়ালেন তিনি।

চোখের জল বাঁধ মানলো না। শনিবার কেদারনাথ গিয়েছিলেন তিনি। স্মৃতি স্মরণ করে শ্বেতা জানিয়েছেন এই জায়গাটি ভাইয়ের খুব পছন্দের ছিল মাঝেমধ্যেই এখানে চলে আসতো ফাঁক পেলে।সেখানে কয়েকটি ছবি তুলে পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কোথাও ধ্যানমগ্ন হয়ে রয়েছেন তিনি আবার কোথাও চোখের জল ফেলছেন। তবে সমানে তিনি কেদেই চলেছেন।

আরও পড়ুন: Electricity Consumption: বাড়বে বিদ্যুতের খরচ! ইউনিট প্রতি লাগবে ১ টাকা! চিঠি পৌঁছে গেল পশ্চিমবঙ্গ সরকারের কাছে

তিনি, স্মৃতি হাতরে বলেন, চার বছর আগে এই মাসেই আমার প্রিয় ভাইকে হারিয়েছিলাম। কিন্তু কি কারনে ও পৃথিবী ছেড়ে চলে গেল সেই উত্তর এখনো আমরা খুঁজে বেড়াচ্ছি। আমি কেদারনাথ এসেছি ওর হয়ে প্রার্থনা করতে মনে হয় ভাই এখানে আছে। ছোট ভাইকে জড়িয়ে ধরার ইচ্ছা হয় দিদির। এদিক ওদিক ঘুরে বেড়ান তিনি মনে হয় যেন এক্ষুনি ছুটে আসবে ভাই।। চোখের সামনে ভাই না থাকলেও মনে এবং আশেপাশে ভাই রয়েছে বলেই বিশ্বাস করেন শ্বেতা।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।