লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Swaralipi Chatterjee: অভিনয় জগৎ ছেড়ে করেছিলেন ব্যবসা! দীর্ঘ সময় পর অভিনয় জগতে ফিরতে চান ‘অগ্নিপরীক্ষা’ খ্যাত দোয়েল ওরফে স্বরলিপি চ্যাটার্জী!

Published on:

WhatsApp Group Join Now

Swaralipi Chatterjee: অভিনেত্রী স্বরলিপি চ্যাটার্জিকে মনে আছে! অগ্নিপরীক্ষা ধারাবাহিকে দোয়েলের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। শান্ত দোয়েলের জীবনে বিয়ের পরে নেমে আসে বিপর্যয়। তারপর অনেক কষ্টে নিজেকে মানিয়ে নিয়েছিল সে। সালটা ২০০৯, অগ্নিপরীক্ষা ধারাবাহিকের দোয়েল যেন প্রতিটা ঘরের মেয়ের প্রতিরূপ ছিল। এরপর বহ্নিশিখা ধারাবাহিকে অভিনয় করে আবার দর্শকদের মনের খুব কাছাকাছি চলে এসেছিলেন তিনি।

Swaralipi Chatterjee Wants To Return To The Screen After A Long Time:

সঞ্চালনা করেও যথেষ্ট খ্যাতি অর্জন করেছিলেন। কিন্তু খ্যাতির শীর্ষে থাকাকালীন অবস্থায় হঠাৎ করে অভিনয় থেকে বিরতি নিয়ে নেন তিনি। পরে শোনা যায় আরেক অভিনেতাকে বিয়ে করেছেন তিনি। বিয়ে এবং সন্তান জন্মের পর রাতারাতি অগ্নিপরীক্ষার মতন সময় চলে আসে স্বরলিপির জীবনে। একসময় নিজের সংসার আটকে রাখতে না পেরে মেয়েকে নিয়ে বেরিয়ে চলে আসেন তিনি।

তারপরে শুরু করেন ব্যবসা। একটি ক্যাফে এবং রেস্টুরেন্ট খোলেন অভিনেত্রী। হয়ে ওঠেন পুরোদস্তুর ব্যবসায়ী। এখন তিনি এক সফল ব্যবসায়ী। তবে অভিনেত্রী সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, আবার অভিনয়ে ফিরতে চান।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Sudipa Chatterjee: দ্বিতীয়বার মা হলেন সুদীপা! ঘরে এলো আদিদেবের খেলার সঙ্গী!

মেয়ে এখন অনেকটা বড় হয়েছে এমনকি ব্যবসাও বেশ ভালই দাঁড় করিয়েছেন তিনি। তবে এবার আর পার্শ্ব নায়িকা নয় একেবারে মূল নায়িকা হয়ে ফিরতে চান। কোন নতুন কাজের অফার কি এসেছে এতদিন পরে? এই ব্যাপারে অবশ্য অভিনেত্রী জানিয়েছেন এখনো পর্যন্ত কেউ যোগাযোগ করেননি! তবে যেহেতু অভিনেত্রীর যোগাযোগ রয়েছে তাই চেষ্টা করবেন চলতি বছরের মধ্যেই নতুন ভাবে তার অভিনয় চালু করার! তার সঙ্গে মেয়েকে একা হাতে মানুষ এবং ব্যবসা সবকিছুই চলবে।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।