লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anurager Chhowa: সূর্যকে তুই বলে সম্বোধন করতে হবে দীপাকে! গল্পের বর্তমান ট্র্যাক দেখে হাসির রোল নেটদুনিয়ায়

Published on:

WhatsApp Group Join Now

Anurager Chhowa: দিন কয়েক আগেই নিজের বরকে দাদা বলে ডেকে হাসির রোল ফেলে দিয়েছিল পর্না। নিম ফুলের মধু (Neem Phooler Madhu) ধারাবাহিকে বউয়ের মুখে দাদা ডাক শুনে অজ্ঞান হয়ে পড়ে গিয়েছিল সৃজন। এবার স্টার জলসার অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) ধারাবাহিকের এপিসোড দেখে হেসে লুটোপুটি দর্শক। এমনিতেই দীপার জীবনে এখন সংকট চলছে। ডাক্তার বাবুকে সে নিজের জীবনে ফিরিয়ে এনেছে কিন্তু মানসিক ভারসাম্যহীন ভাবে। ডাক্তারবাবু তার একসময়ের স্ত্রীকে চিনতে পারছে না।

WhatsApp Group Join Now

Anurager Chhowa Latest Episode:

শুধু তাই নয় বাড়ির কাউকেই চিনতে পারছে না সূর্য। সকলে যখন কান্নায় ভেঙে পড়েছে তখন তাকে সেবা করে আবার আগের অবস্থায় ফিরে নেওয়ার প্রতিজ্ঞা করেছে দীপা। তাকে খাওয়ানো থেকে তার সঙ্গে গল্প করা সবকিছু করছে দীপা। আর সাহায্য করছে দুই মেয়ে সোনা এবং রুপা। রাতের বেলায় ঘুমোতে দেরি করছে সূর্য এবং সোনা রুপা। সূর্যের সঙ্গে বেশ ভালো বন্ধুত্ব হয়েছে তার দুই মেয়ের। ঘুমাতে দেরি করায় তাদের যথেষ্ট বকাবকি করেছে দীপা। এদিকে দীপার বকা খেয়েছে সূর্য। কান ধরে সূর্য ঘুমাতে চলে যায়। ঠিক এই সময় সে দীপাকে বলে ওঠে ওদের যেমন তুই করে বলছ আমাকেও বলো।

আরও পড়ুন: Debashis Ganguly: অভিনয় জগতে পাননি যোগ্য সম্মান, সকলের অবহেলা পেয়ে আজ কেমন আছেন জনপ্রিয় এই কৌতুক শিল্পী

তুই বলে ডাকলে অনেক আপন মনে হয়। এদিকে এই কথা শুনে চুপ করে যায় দীপা। সে বলে বাড়তি কথা বললে এবার খুব বকাবকি করবে। কিন্তু সূর্যের এই আবদার কি আদৌ রাখতে পারবে দীপা। এপিসোড দেখে দর্শকরা বলছেন সূর্য এমন পাগল থাকুক। আবার কেউ বলছেন এসব দিন দেখতে হল। কবে সুস্থ হবে সূর্য। আবার সূর্য এবং দীপার মিলন হবে কি? সেই অপেক্ষায় রয়েছেন ভক্তরা! তবে একইসঙ্গে সূর্যের এই পাগল হয়ে যাওয়া যথেষ্ট উপভোগ করছেন তারা।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।