লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sweta-Rubel: লাল বেনারসি, সিঁথিতে সিঁদুর শ্বেতার; নাকে নাক ঘষে ছবি রুবেলের সঙ্গে! তবে কী বিয়েটা সেরেই ফেললেন শ্বেতা?

Published on:

WhatsApp Group Join Now

Sweta-Rubel: যমুনা ঢাকির সেট থেকে শুরু হয়েছিল তাদের কাছাকাছি আসা। একসময় তাদের পরিবার ঘটক হিসেবে কাজ করেছিলেন তাদের কাছাকাছি আনতে। বর্তমানে তারা টেলিপাড়ার অন্যতম পাওয়ার কাপল। নিশ্চয়ই বুঝতে পারছেন কাদের কথা বলছি। বিয়ে না করলেও তারা বন্ধুত্ব এবং প্রেমে মাখামাখিতে থাকেন সবসময়। তারা হলেন অভিনেতা রুবেল এবং অভিনেত্রী শ্বেতা। বর্তমানে দুজনেই জি বাংলার দুই জনপ্রিয় ধারাবাহিকে নায়ক এবং নায়িকার ভূমিকায় রয়েছেন।

নিম ফুলের মধু ছেড়ে কোথায় রুবেল

রবিবারের দুপুরে নিজের জীবনের নায়িকার সঙ্গে দেখা করতে নিম ফুলের মধুর নায়ক এসে উপস্থিত হলেন কোন গোপনে মন ভেসেছের সেটে। সবেমাত্র বিয়ে করেছেন শ্যামলী। তাকে মন থেকে মেনে নিয়েছেন অনিকেত। তাই ডুয়ার্সে চলে গিয়ে বিপদের হাত থেকে রক্ষা করে তার কপালে সত্যি সত্যিই সিঁদুর পরিয়ে দিয়েছেন অনিকেত। দুর্ধর্ষ পর্ব চলছে কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে।

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

WhatsApp Group Join Now

একদিকে অনিকেতের মা রীতিমত দিব্যি দিয়ে দিয়েছিলেন তাকে। অন্যদিকে শ্যামলীকে সসম্মানে আবার জোড়া বাড়িতে নিয়ে এসেছে অনিকেত। এবার আর কোন ভুল বোঝাবুঝি নয় বরং ভালোবেসে তাকে নিয়ে আসা হয়েছে। লাল রঙের বেনারসি সিঁথিতে সিঁদুর দিয়ে অপরূপা শ্বেতা। আর এই সেটে তার সঙ্গে দেখা করতে আসলেন তার প্রেমিক অর্থাৎ রুবেল দাস। এসেই তার প্রেমিকাকে কাছে টেনে আদরে ভরিয়ে দিলেন।

কোন গোপনে মন ভেসেছে তে রুবেল

নাকে তখন লেগে রয়েছে সিঁদুর সেই নাকেই নাক ঘষে দিলেন। আর বলে উঠলেন দেখা তেনু পেহেলি পেহেলি বার হয়ে। রিলে সোহাগে আদরে মাখামাখি হয়ে গেলেন তারা। শ্যামলীর মাথায় সিঁদুর গলায় মালা। সে এখন অনিকেতের বউ। কিন্তু বাস্তবে সে রুবেলের বউ হতে চলেছে আর মাত্র কয়েকটা মাস পরেই। অর্থাৎ আবারো বাজবে সানাই। নিম ফুলের মধু সিরিয়ালের শট শেষ হতেই দৌড়ে ছুটে চলে এলেন রুবেল।

আরও পড়ুন: Mithun Chakraborty: ডিস্কো ড্যান্সারই বদলে দিয়েছিল জীবন! মিঠুনের জন্মদিনে অজানা কথা প্রকাশ্যে আনলেন ছেলে মিমো!

ভিডিও ক্যাপশনে লিখেছেন সর্বদাই আমার এক সঙ্গে খুশি থাকি আমরা। কোন লুকোচুরি নয় বরং সবার সামনে রোমান্স করতে পছন্দ করেন রুবেল এবং সেতা। ২০২৫ সালের জানুয়ারি মাসেই নাকি বিয়ে করতে চলেছেন তারা। দুই বাড়ির সম্মতি তো অনেক আগে থেকেই রয়েছে এমনকি একে অপরের দুই বাড়িতে যাতায়াত রয়েছে। ইন্ডাস্ট্রিতে বেশ ভালই ক্যারিয়ার গুছিয়ে নিয়েছেন তারা। এবার নতুন শুরুর পালা। তার আগে প্রেমে আবদ্ধ এই জুটি।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।