লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Today’s Gold Rate: শুক্রবারে স্বস্তি মিললো সোনার দামে, একদম হাতছাড়া করবে না সোনা কেনার এই সুযোগ

Published on:

WhatsApp Group Join Now

Today’s Gold Rate: সোনা হলো এমন একটি ধাতু যা প্রত্যেকের কাছেই ভীষণ মূল্যবান। বিশেষ করে মহিলারা তো ভালো করেই জানেন সোনার কদর। শুধুমাত্র আমাদের দেশেই নয় বিদেশেও সোনার ব্যাপক মূল্য রয়েছে। আপনারা নিশ্চয়ই প্রত্যেকেই জানেন দুবাই সোনার জন্য কতটা জনপ্রিয়।

তাই শুধুমাত্র ভারতীয়দের কাছেই সোনার কদর এতটা নয় বাইরের দেশেও সোনার ব্যাপক কদর রয়েছে। কিন্তু যেভাবে প্রতিদিন সোনার দাম বেড়ে চলেছে তাতে করে মধ্যবিত্ত পরিবারে সোনা কেনার কথা ভাবায় দুঃসাহসিকতার পরিচয় হয়ে দাঁড়াচ্ছে। চলুন তবে আজ শুক্রবার জেনে নেওয়া যাক সোনা, রুপোর বাজার মূল্য কি রয়েছে।

শুক্রবার সোনার দাম(Gold Rate):

সোনার দাম প্রতিদিন এক থাকে না। কখনো অনেকটা বেড়ে যায় দাম, কখনো আবার এক ধাক্কায় কমে যায়। শুক্রবার গ্রাম প্রতি ২৪ ক‍্যারাট সোনার দাম রয়েছে ৭,৩০৯ টাকা আর এক কেজি সোনার দাম ৭,৩০,৯০০ টাকা। অর্থাৎ শুক্রবার সোনার দামের কোন হেডফের হয়নি। গত বৃহস্পতিবার যা দাম ছিল বাজারে আজ সেই দামেই বিক্রি হচ্ছে সোনা। ২২ ক‍্যারাট সোনার দর ৬,৭০০ টাকা এব‌ং কেজি প্রতি দাম রয়েছে ৬,৭০,০০০ টাকা। আর ১ গ্রাম ১৮ ক‍্যারাট সোনার দাম ৫,৪৮২ টাকা। এক কেজির দাম আছে ৫,৪৮,২০০ টাকা।

শুক্রবার রূপোর দাম

শুক্রবার এক গ্রাম রূপোর দাম রয়েছে ৯৩.২০ টাকা। কেজি প্রতি রূপোর দাম রয়েছে ৯৩,২০০ টাকা। এদিন ২০০ টাকা দাম বেড়েছে রূপোর।

আরও পড়ুন: Monalisa Pal Sarkar: একসময়ের জনপ্রিয় অভিনেত্রীকে আজ আর দেখা যায় না টেলিভিশনের পর্দায়, হঠাৎ কোথায় চলে গেলেন মোনালিসা?

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।