লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anirban Bhattacharya: বিচ্ছেদের গুঞ্জন ভেঙে দিয়ে আবারো একসঙ্গে ধরা দিলেন অনির্বাণ মধুরিমা

Published on:

WhatsApp Group Join Now

Anirban Bhattacharya:টলিউডের অন্যতম সফল অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই অনির্বাণ কম কথাই বলেন সোশ্যাল মিডিয়ায় এবং লোক সমাজে। তাই বিয়েটা হঠাৎ করে সেরে ফেলাতে সকলেই অবাক হয়েছিলেন। হঠাৎ করেই নাট্যকর্মী তথা বহুদিনের প্রেমিকা মধুরিমা গোস্বামীকে আজ থেকে কয়েক বছর আগে বিয়ে করেছিলেন অনির্বাণ। ওই দিনই প্রথমবারের জন্য দর্শক দেখেছিলেন মধুরিমা কে।

তারপরে আর কখনো একসাথে সোশ্যাল মিডিয়াতে ধরা দেয়নি অনির্বাণ মধুরিমা। কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়াতে তাদের বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল। শোনা যাচ্ছিল মধুরিমা এবং অনির্বাণের সম্পর্কে ভাঙ্গন ধরেছে, খুব শীঘ্রই নাকি তারা আলাদা হতে চলেছেন। এবারে সেই গুঞ্জন ভেঙে দিয়েই অন্যরকম ছবি ধরা পড়ল সোশ্যাল মিডিয়াতে।

গত সোমবার কলকাতা বিমানবন্দরে দেখা গিয়েছে অনির্বাণ এবং মধুরিমা কে। স্ত্রী কে নিয়ে অনির্বাণ (Anirban Bhattacharya)যাচ্ছেন শিকাগো। আমেরিকার বঙ্গ সম্মেলনে অংশ নিতেই যাচ্ছেন তারা। আর এই ছবি ভেঙ্গে দিল প্রত্যেকের ভুল ধারণা। অনির্বাণ এবং মধুরিমার মধ্যে যে সবকিছুই ঠিক রয়েছে সেটা বোঝা গেল। বহুদিন ধরে যে গুঞ্জন শোনা যাচ্ছিল তাদের বিচ্ছেদ নিয়ে সে সবকিছু ভুল প্রমাণ করে দিলেন তারা।

এমনিতেই নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে খুব একটা কিছু বলতে রাজি থাকেন না তিনি। সোশ্যাল মিডিয়া পেজেও নিজের ব্যক্তিগত কোনও কিছু শেয়ার করেন না অভিনেতা। মধুমিতা নিজের জগতেই মসগুল থাকেন। তিনি এত লাইম লাইটের মাঝে থাকতে পছন্দ করেন না। অনির্বাণের সঙ্গে মধুরিমাকে কোনও ফিল্মি পার্টি বা প্রিমিয়ারেও দেখা যায় না।

আরও পড়ুন: Today’s Gold Rate: শুক্রবারে স্বস্তি মিললো সোনার দামে, একদম হাতছাড়া করবে না সোনা কেনার এই সুযোগ

এদিন বিমানবন্দরেও একেবারে ক্যাজুয়াল লুকেই পাওয়া গেল অনির্বাণ ও মধুরিমাকে। দুজনেই কালো রঙের পোশাক পরেছিলেন। আমেরিকার বঙ্গ সম্মেলনে যোগ দেওয়া জন্য টলিউড থেকে একঝাঁক তারকা যাচ্ছেন। অনির্বাণ মধুরিমা রয়েছে সেই দলে। বিয়ের আগে দীর্ঘ দিন সম্পর্কে ছিলেন অনির্বাণ ও মধুরিমা। প্রায় দশ বছর প্রেমের সম্পর্কে ছিলেন তাঁরা। তারপরই ২০২০ সালে আইনি বিয়ে সারেন অনির্বাণ-মধুরিমা।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।