লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

TRP List: সকলকে অবাক করে দিয়ে এবারেও বেঙ্গল টপার জি বাংলার ‘নিম ফুলের মধু’, পিছিয়ে স্টার জলসা

Published on:

WhatsApp Group Join Now

TRP List: বর্তমানে যেকোনো ধারাবাহিক নির্ভর করে থাকে নিজেদের TRP রেটিং এর উপরে। যেই ধারাবাহিকের টিআরপি রেটিং যত ভালো সেই ধারাবাহিক টিকে থাকবে ততদিন। আর যেই ধারাবাহিকের টিআরপি রেটিং কম হতে থাকে সেই ধারাবাহিক বন্ধ করে দেওয়া হয় চ্যানেল কর্তৃপক্ষের পক্ষ থেকে। আর দর্শকেরাও প্রত্যেকে টিআরপি তালিকা দেখার জন্য অপেক্ষা করে থাকেন। তাদের পছন্দের ধারাবাহিক কোন স্থান দখল করে নিল টিআরপি তালিকায় সেটা জানার জন্য অপেক্ষা করে থাকেন।

যেমন এই সপ্তাহে ফের আরোও একবার বেঙ্গল টপার হল জি বাংলার ‘নিম ফুলের মধু’। দ্বিতীয় স্থানে জি বাংলারই আরও একটি ধারাবাহিক ‘ফুলকি’। তৃতীয় স্থানে ‘কোন গোপনে মন ভেসেছে’। মানে প্রথম তিনে নিজেদের জায়গা দখল করে নিয়েছে জি বাংলা।

প্রথম দশে যারা রয়েছে

প্রথম – নিম ফুলের মধু (৭.৭)
দ্বিতীয় – ফুলকি (৭.৫)
তৃতীয় – কোন গোপনে মন ভেসেছে (৬.৩)
চতুর্থ – জগদ্ধাত্রী (৬.১)
পঞ্চম- কথা (৬.০)
ষষ্ঠ – শুভ বিবাহ (৫.৬), অনুরাগের ছোঁয়া (৫.৬)
সপ্তম – গীতা এলএলবি (৫.৫)
অষ্টম- উড়ান (৫.৩)
নবম- রোশনাই (৫.২)
দশম – বধূয়া (৪.৯)

জি বাংলারই জয়জয়কার রয়েছে প্রথমদিকে। স্টার জলসার বেশিরভাগ ধারাবাহিক পিছনের দিকে। যদিও প্রতিদিনই দর্শকদের নজর কাড়তে নতুন নতুন টুইস্ট আসছে ধারাবাহিক গুলিতে। এবারে দেখার অপেক্ষা দর্শকদের কতটা পছন্দ হয়।

আরও পড়ুন: Anirban Bhattacharya: বিচ্ছেদের গুঞ্জন ভেঙে দিয়ে আবারো একসঙ্গে ধরা দিলেন অনির্বাণ মধুরিমা

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।