লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Today’s Gold Rate: ফের চড়াও সোনার মূল্য, আজ রবিবার ছুটির দিনে কেমন দাম সোনার? জেনে নিন আজ সোনার বাজার মূল্য

Published on:

WhatsApp Group Join Now

Today’s Gold Rate: ভারতে সোনা রুপার মূল্য প্রতিটি মানুষের কাছে বেশ গুরুত্বপূর্ণ। আমাদের দেশে যে কোন শুভ অনুষ্ঠানে সোনা রুপা দেওয়া অত্যন্ত শুভ লক্ষণ বলে মনে করা হয়। তাই তো সারা বছর ধরেই এই দেশে সোনা রুপাকে কেনা হয়ে থাকে। কিন্তু সোনা রুপার মূল্য দেশে অনেক কিছুর উপর নির্ভরশীল।

আর সারা বছরই এই দেশে সোনা রুপা বিক্রি হয়ে থাকে। কখনো সোনার দাম হাতের নাগালে বেরিয়ে যায়। আবার কখনো এক ধাক্কায় অনেকটাই কমে যায় সোনার দাম। সবকিছুই নির্ভর করে পরিস্থিতির উপরে চলুন তাহলে জেনে নেওয়া যাক আজ সপ্তাহে শেষ শনিবারে বাজারে সোনা রুপোর কি মূল্য রয়েছে।

রবিবার সোনার দাম(Gold Rate):

বিগত কয়েকদিন ধরে সোনার দাম কখনো অনেকটা বেড়েছে, কখনো আবার এক ধাক্কায় কমে গিয়েছে। গত সপ্তাহের শুরুতে সোমবার এবং মঙ্গলবার পরপর দাম কমেছে সোনার। বুধবার দাম একই ছিল, তারপর বৃহস্পতিবার আবার দাম বেশ খানিকটা বেড়েছিল। সপ্তাহের শেষে শনিবার দিন সোনার দাম আরও চড়া হয়েছিল। আর আজ রবিবার সোনার দামের কোনো হেরফের নেই, গত শনিবার গ্রাম প্রতি ২৪ ক‍্যারাট সোনার দাম ছিল ৭,৩৮০ টাকা।

আরও পড়ুন: Weather Forecast: রথের দিনেই ভাসতে চলেছে গোটা দক্ষিণবঙ্গ, এই ৯ জেলায় রইলো কমলা সতর্কতা

আজও সেই দামই বহাল রইল। এক কেজি ২৪ ক‍্যারাট সোনার দাম হয়েছে ৭,৩৮,০০০ টাকা। গতকালের মতন আজ রবিবার ১ গ্রাম গহনা সোনার দাম রয়েছে ৬,৭৬৫ টাকা আর কেজিপ্রতি দাম রয়েছে ৬,৭৬,৫০০ টাকা। রবিবার গ্রাম প্রতি ১৮ ক্যারেট সোনার দাম রয়েছে ৫,৫৩৫ টাকা। এক কেজি সোনার দাম হয়েছে ৫,৫৩,৫০০ টাকা। অর্থাৎ মোট দাম বেড়েছে ৫,৩০০ টাকা।

WhatsApp Group Join Now
রবিবার রূপোর দাম

শনিবার ১ গ্রাম রূপোর দাম ছিল হয়েছে ৯৪.৮০ টাকা। কেজি প্রতি রূপোর দাম ছিল ৯৪,৮০০ টাকা। সেখানে আজ রবিবার রুপোর দাম কিছুটা কমেছে। আজ ১০০ গ্রাম খুচরো রুপোর দাম ৯২২০ টাকা। আর ১ কেজি রুপোর দাম ৯২২০০ টাকা।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।