লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Raj Chakrabarty: টলিউড পেরিয়ে অবশেষে বলিউডে কাজ করতে পারি দিচ্ছেন পরিচালক রাজ চক্রবর্তী, খুব শীঘ্রই আসছে নতুন সিরিজ

Published on:

WhatsApp Group Join Now

Raj Chakrabarty: অবশেষে দীর্ঘ প্রতীক্ষার পর স্বপ্ন পূরণ হতে চলেছে টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর। বহু অপেক্ষার পর অবশেষে নিজের লক্ষ্য পূরণ করতে চলেছেন রাজ। টলিউড পেরিয়ে অবশেষে বলিউডে নিজের পরিচালনার কাজ দেখাতে চলেছেন রাজ চক্রবর্তী (Raj Chakrabarty)। ২০১৯- এ পরিণীতা তৈরি করেছিলেন রাজ। এবার সেই ছবির প্রেক্ষাপটেই তৈরি হবে তাঁর হিন্দি ওয়েব সিরিজ। সেই ওয়েব সিরিজ মুক্তি পাবে একটি জনপ্রিয় হিন্দি ওটিটি প্ল্যাটফর্মে।

প্রেম এবং প্রতিহিংসার মিশেলে তৈরি এই ছবিটিকেই অস্ত্র হিসাবে জাতীয় স্তরে তুলে ধরতে চাইছেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakrabarty)। শুভশ্রীর চরিত্রে দেখা যেতে চলেছে জনপ্রিয় বলিউড অভিনেত্রীকে। তবে তার নাম এখনো প্রকাশ্যে আনা হয়নি। হিন্দিতে গল্প লিখবেন একজন মারাঠি লেখক। বাংলা পরিণীতার প্রেক্ষাপটে তৈরি হলেও বেশ কিছু পরিবর্তন আনা হবে হিন্দি ওয়েব সিরিজে। সেপ্টেম্বরের মাঝামাঝি শুরু হবে ওয়েব সিরিজ এর শ্যুটিং। কলকাতা শহরেই হবে এই ওয়েব সিরিজ এর শ্যুটিং।

অন্যদিকে সম্প্রতি বাবলির শ্যুটিং শেষ করেছেন রাজ। শুরু করেছেন নতুন ছবির শ্যুটিং। মিঠুন চক্রবর্তী কে নিয়েই আগামী ছবির কাজ করছেন রাজ। পরিচালকের আসন্ন ছবিতে যে মিঠুনকে দেখা যাবে সে কথা আগেই জানা গিয়েছিল। বাবা ছেলে কে নিয়ে একটি পারিবারিক গল্প তুলে ধরা হবে সিনেমার মাধ্যমে। এই ছবিতে বাবার ভূমিকাতেই অভিনয় করবেন মিঠুন চক্রবর্তী।

আরও পড়ুন: Today’s Gold Rate: ফের চড়াও সোনার মূল্য, আজ রবিবার ছুটির দিনে কেমন দাম সোনার? জেনে নিন আজ সোনার বাজার মূল্য

আর তার সাথে কে অভিনয় করবেন সেই নিয়ে এখনো ধোঁয়াশা রয়েছে। ঠিক হয়েছিল ঋত্বিক চক্রবর্তীকে দেখা যাবে এই ছবিতে। এবারে বাকিটা দেখার অপেক্ষা। ছবি পরিচালনা করার পাশাপাশি রাজনীতির ময়দানেও সমানতালে কাজ করে চলেছেন রাজ। রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের হয়ে ভোটে দাঁড়ান রাজ চক্রবর্তী। ব্যারাকপুর এলাকায় সাংসদ তিনি।

WhatsApp Group Join Now
About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।