লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Today’s Gold Rate: মঙ্গলবারে স্বস্তি মিললো সোনার দামে, এক ধাক্কায় কমলো অনেকটা দাম

Published on:

WhatsApp Group Join Now

Today’s Gold Rate: সোনা হলো এমন একটি ধাতু যা প্রত্যেকের কাছেই ভীষণ মূল্যবান। বিশেষ করে মহিলারা তো ভালো করেই জানেন সোনার কদর। শুধুমাত্র আমাদের দেশেই নয় বিদেশেও সোনার ব্যাপক মূল্য রয়েছে। আপনারা নিশ্চয়ই প্রত্যেকেই জানেন দুবাই সোনার জন্য কতটা জনপ্রিয়।

তাই শুধুমাত্র ভারতীয়দের কাছেই সোনার কদর এতটা নয় বাইরের দেশেও সোনার ব্যাপক কদর রয়েছে। কিন্তু যেভাবে প্রতিদিন সোনার দাম বেড়ে চলেছে তাতে করে মধ্যবিত্ত পরিবারে সোনা কেনার কথা ভাবায় দুঃসাহসিকতার পরিচয় হয়ে দাঁড়াচ্ছে। চলুন তবে আজ শুক্রবার জেনে নেওয়া যাক সোনা, রুপোর বাজার মূল্য কি রয়েছে।

মঙ্গলবার সোনার দাম (Gold Rate):

সোনার দাম প্রতিদিন এক থাকে না। কখনো অনেকটা বেড়ে যায় দাম, কখনো আবার এক ধাক্কায় কমে যায়। সোমবার গ্রাম প্রতি ২৪ ক‍্যারাট সোনার দাম ছিল ৭,৩৫৮ টাকা। আজ মঙ্গলবার ১ গ্রাম ২৪ ক‍্যারাট সোনার দাম ৭,৩৫৭ টাকা এবং ১ কেজি সোনার দাম হল ৭,৩৫,৭০০ টাকা। এদিনে মোট দাম কমেছে ১০০ টাকা। সোমবার ১ কেজি গহনা সোনার দাম ছিল ৬,৭৪,৫০০ টাকা। মঙ্গলবার ১ গ্রাম ২২ ক‍্যারাট সোনার দাম রয়েছে ৬,৭৪৪ টাকা। কেজিপ্রতি গহনা সোনার দাম রয়েছে ৬,৭৪,৪০০ টাকা। মঙ্গলবার কেজি প্রতি ১৮ ক‍্যারাট সোনার দাম ৫,৫১,৮০০ টাকা।

মঙ্গলবার রূপোর দাম

সোমবার ১ গ্রাম রূপোর দাম ছিল ৯৫ টাকা। কেজি প্রতি রূপোর দাম ছিল ৯৫,০০০ টাকা। মোট দাম বেড়েছে ২০০ টাকা। মঙ্গলবার ১ গ্রাম রূপোর দাম রয়েছে ৯৫.১০ টাকা। এদিন ১ কেজি রূপোর দাম রয়েছে ৯৫,১০০ টাকা। মোট দাম বৃদ্ধি হয়েছে ১০০ টাকা।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: Weather Forecast: উত্তরবঙ্গে প্রবল বর্ষণের সম্ভাবনা, দক্ষিণবঙ্গে আবহাওয়া কেমন থাকবে? জানুন

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।