লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

ফুলকি থেকে সন্ধ্যাতারা কে হল সপ্তাহ শেষে বেঙ্গল টপার! TRP তালিকায় বাংলার সেরা কে? চমকে দেবে তালিকা

Published on:

গৃহস্থ বাড়ির মেয়ে বউরা সন্ধ্যে হলেই টিভির সামনে বসে পড়ে। আর তারপর থেকেই চলতে থাকে একের পর এক সিরিয়ালের পালা। এই যে সারা সপ্তাহ ধরে সিরিয়ালগুলি আমাদের মনোরঞ্জন করে থাকে। এর আসল কারণ হলো টিআরপি। সারা সপ্তাহ ধরে কলাকুশলী থেকে শুরু করে প্রোডাকশন হাউজ সবাই এই টিআরপি তালিকার জন্যই অপেক্ষা করে থাকে। প্রকাশ পেয়েছে গত সপ্তাহের টিআরপি তালিকা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রতিবারের মতো এবারও বেঙ্গল টপার হয়েছে অনুরাগের ছোঁয়া। ৯.০ টিআরপি পেয়ে তালিকায় প্রথম স্থান পেয়েছে এই ধারাবাহিক। আর দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলার লেডি গোয়েন্দা। এর প্রাপ্ত টিআরপি ৮.৭। তৃতীয় স্থানে রয়েছে জি বাংলার নতুন ধারাবাহিক ফুলকি। এই ধারাবাহিকের প্রাপ্ত টিআরপি ৮.৫।

অপরদিকে চতুর্থ স্থানের রয়েছে রাঙা বউ ধারাবাহিক। এই ধারাবাহিকটি জি বাংলায় টেলিকাস্ট হয়। এর প্রাপ্ত টিআরপি ৭.৯। অপরদিকে জি বাংলায় টেলিকাস্ট অবিখ্যাত ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ কিছুটা পিছিয়ে গেছে। এবার প্রাপ্ত টিআরপি ৭.৭। আর জায়গা হয়েছে পঞ্চম স্থানে। ধারাবাহিকের নায়ক রুবেল দাস, পায়ে চোট পাওয়ার কারণেই এমন অবস্থা বলে মনে করছেন দর্শকরা।

সৃজন পর্নার জুটিকে মিস করছেন ধারাবাহিক প্রেমিরা। মূলত এই কারণেই ‘নিম ফুলের মধু’ দেখার ইচ্ছে হারাচ্ছেন অনেকেই। অপরদিকে ৬.৯ টিআরপি পেয়ে ষষ্ঠ স্থানে জায়গা পেয়েছে বাংলা মিডিয়াম। আর ৬.৬ টিআরপি পেয়ে সপ্তম স্থানে জায়গা পেয়েছে হরগৌরী পাইস হোটেল। বর্তমানে দর্শকদের প্রিয় সিরিয়াল সন্ধ্যাতারা টিআরপি তালিকায় অনেকটাই পিছিয়ে পড়েছে। এর জায়গা হয়েছে অষ্টম স্থানে। আর নবম ও দশম স্থানে জায়গা পেয়েছে যথাক্রমে খেলনা বাড়ি ও এক্কাদোক্কা। অপরদিকে ডান্স বাংলা ডান্স রিয়ালিটি শো হিসেবে ৫.৭ পয়েন্ট পেয়েছে আর দিদি নং ১ পয়েন্ট পেয়েছে ৬.২।

সেরা ১০ বাংলা সিরিয়াল :-

অনুরাগের ছোঁয়া- প্রথম- ৯.০
জগদ্ধাত্রী- দ্বিতীয়- ৮.৭
ফুলকি- তৃতীয়- ৮.৫
রাঙা বউ- চতুর্থ- ৭.৯
নিম ফুলের মধু- পঞ্চম- ৭.৭
বাংলা মিডিয়াম- ষষ্ঠ- ৬.৯
হরগৌরী পাইস হোটেল- সপ্তম- ৬.৬
সন্ধ্যাতারা- অষ্টম- ৬.১
খেলনা বাড়ি- নবম- ৬.০
এক্কা দোক্কা- দশম- ৫.৭।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment