লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Viral Video: ডিউটি ছেড়ে হঠাৎই যুবকের সঙ্গে নাচ পুলিশ অফিসারের, কটাক্ষ নেটিজেনদের

Published on:

WhatsApp Group Join Now

Viral Video : সোশ্যাল মিডিয়াতে কত কিছুই না ভাইরাল হচ্ছে প্রতিদিন। নিত্যদিনই কোন না কোন নতুন নতুন ভিডিও সকলের সামনে আসে। সম্প্রতি নতুন করে আবার একটি ভিডিও ভাইরাল হয়েছে সারা সোশ্যাল মিডিয়া জুড়ে। বর্তমানে সোশ্যাল মিডিয়ার খুললেই এখন এই ভিডিওটি দেখা যাচ্ছে। ভিডিওটি হয়তো আপনিও দেখেছেন। ভিডিওটিতে একজন কর্মরত পুলিশকর্তার নাচ দেখে হতবাক হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার জনগণ। আর পুলিশের পোশাকে এমন ধরনের নাচ সাধারণত আমরা দেখতে পাই না। তাই ভিডিওটি খুব অল্প সময়ের মধ্যেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

WhatsApp Group Join Now

ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন পুলিশকর্তা সাধারণ এক মানুষের সঙ্গে রাস্তায় দাঁড়িয়ে কথা বলছে। ঠিক তখনই উল্টো দিক থেকে ছুটে আসে এক যুবক। ছুটে এসে যুবকটি পুলিশের হাত থেকে ফোনটি কেড়ে নেয় এবং হঠাৎই ওই পুলিশকর্তার সঙ্গে জনপ্রিয় একটি গানের সঙ্গে নাচতে শুরু করে। প্রথমে ওই পুলিশটি হক চকিয়ে গেলেও পরে যুবকের সঙ্গে তালে তাল মিলিয়ে অসাধারণ নাচ করেন। পুরো হুবহু নাচের স্টেপগুলি ফলো করেন ওই পুলিশকর্তা।

কর্মরত অবস্থায় হঠাৎ খোশমেজাজে দেখা যায় ওই পুলিশকে। আর তার এই অসাধারণ নাচ সত্যি অবাক করে দিয়েছে সকলকে। কেউ ভাবতেই পারেনি একজন পুলিশ অফিসার এত সুন্দর নাচ করতে পারেন। আর তার এই ভিডিওটির রাতারাতি ভাইরাল হয়েছে। ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথে অসংখ্য মানুষ অসংখ্য ধরনের কমেন্ট করেছে। কেউ অবাক হয়ে তাকে প্রশংসা জানিয়েছেন। আবার অনেকেই নেতিবাচক কমেন্ট করেছেন। ইতিমধ্যেই এই ভিডিয়োটি ১০ লাখের বেশিবার দেখা হয়েছে। শেয়ার হয়েছে কয়েক হাজার বার।

আরও পড়ুন: Madhumita Sarcar: তিলোত্তমা ছেড়ে বাণিজ্য নগরীতে পাড়ি দিচ্ছেন মধুমিতা! হাতে রয়েছে অনেকগুলি কাজ! কী জানালেন অভিনেত্রী?

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।