লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Vodafone Plan: ১ টাকায় অসাধারণ একটি রিচার্জ প্ল্যান নিয়ে এলো ভোডাফোন, জেনে নিন সুবিধা গুলি

Published on:

WhatsApp Group Join Now

Vodafone Plan: ভারতীয় টেলিকম কোম্পানি গুলির মধ্যে যেগুলি সবচেয়ে জনপ্রিয় সেগুলি হল ভোডাফোন, এয়ারটেল, জিও। আর এইসব কোম্পানি গুলি প্রতিমাসেই নিজেদের প্ল্যান গুলি চেঞ্জ করতে থাকে। সম্প্রতি সেরকমই ভোডাফোন নিজেদের প্ল্যানে কিছু পরিবর্তন এনেছে।

WhatsApp Group Join Now

ভোডাফোন হল বর্তমানে বৃহত্তম টেলিকম কোম্পানি গুলোর মধ্যে অন্যতম একটি। কোম্পানি সম্প্রতি 1 টাকার একটি নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। শুনে নিশ্চই অবাক হচ্ছেন? Vodafone Idea-এর এই প্ল্যানটি কিনলে আপনি 75 পয়সা টকটাইম পেতে চলেছেন।

তবে এই প্ল্যানে আপনারা কোনরকম ডেটা এবং এসএমএস এর সুবিধা পাবেন না। আপনাকে দেওয়া হবে মাত্র 75 পয়সা কলিং টকটাইম। শুধুমাত্র যারা বেসিক রিচার্জ করেন তারাই এটি ব্যবহার করতে পারবেন। বেসিক রিচার্জ শুরু ৯৯ টাকা থেকে। এছাড়াও রয়েছে ১৯৮ টাকা এবং ২০৪ টাকার রিচার্জ প্ল্যান।

আরও পড়ুন: Tech Tips: বজ্রবিদ্যুতের সময় এই কয়েকটি টিপস মেনে চললেই ক্ষতির হাত থেকে রক্ষা পাবে আপনার বাড়ির ইলেকট্রিক জিনিসগুলি

এছাড়াও ভোডাফোনের স্পেশাল প্ল্যান রয়েছে যা ৯৯ টাকার। তবে এরকম প্ল্যান আর কোনও টেলিকম কোম্পানি অফার করে না। এই প্ল্যানটিতে ২০০ এমবি ডেটা দেওয়া হয় আর এর মেয়াদ মাত্র ১৫ দিন।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।