লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Amitabh Bachchan’s New Baby: অভিষেকের হাত ধরেই অমিতাভের জীবনে এল নতুন বেবি! ঘরে সতীন এল জয়া বচ্চনের

Published on:

WhatsApp Group Join Now

Amitabh Bachchan’s New Baby: বলিউডের অন্যতম চর্চিত এবং হাই ভোল্টেজ পরিবার হলো বচ্চন পরিবার (Bacchan Family)। পরিবারের কেউ ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা আলোচনা না করলেও সর্বদা হট টপিক হয় এই পরিবার। পরিবারে নাকি দেওয়া নেওয়া উপহারের আদান-প্রদান চলতেই থাকে।

WhatsApp Group Join Now

আর এই পরিবারে জুনিয়র বচ্চন অর্থাৎ ভাবি উত্তরসূরী অভিষেক (Abhishek Bacchan) একটু বেশি উপহার দিয়ে থাকেন নিজের প্রিয় মানুষটিকে। সেই প্রিয় মানুষটি আর কেউ নন অ্যাংরি ইয়ংম্যান অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। এবার বাবাকে এক বেবি উপহার দিল ছেলে। বুধবার অভিনেতা হেডসেট পড়া একটি ছবি শেয়ার করেছেন। নিচে ক্যাপশনে লিখেছেন ছেলের হাত ধরেই অ্যাপেল ভিশন প্রো (Apple Vision Pro) এর সাথে সাক্ষাৎ ঘটলো তার।

Abhishek Bacchan Introduced A New Baby With Her Father Amitabh Bachchan:

এই ছবিতে যেন তাকে লাগছে একেবারে ১৮ বছরের জোয়ান। এদিন আপেল ভিশন প্রো এর প্রশংসায় পঞ্চমুখ বিগ বি। দাম তার ৩ লাখ। তবে বাবার জন্য এটুকু দাম কিছুই নয় জুনিয়র বচ্চনের কাছে। অ্যাপেলের তরফের সদ্য সামনে আনা হয়েছে এই গ্যাজেট। এই হেডসেট পেয়ে ভীষণ খুশি অমিতাভ। ভক্তরা মাতোয়ারা নিজের প্রিয় নায়কের এই রুপ দেখে। কেউ লিখছেন, ‘প্রিয় সুপারস্টার আপনাকে আরো ইয়াং লাগছে’। আবার কেউ লিখছেন, ‘এটা দিয়ে খুব সহজে রেখা দিদিকে দেখতে পারবেন’।

আরও পড়ুন: Viral Video: ডিউটি ছেড়ে হঠাৎই যুবকের সঙ্গে নাচ পুলিশ অফিসারের, কটাক্ষ নেটিজেনদের

বরাবর টেকনোলজির সঙ্গে নিজেকে আপডেট করতে চান অমিতাভ বচ্চন। একদিকে যেমন এই বয়সেও কাজ থেকে বিরত হননি ঠিক তেমনভাবেই নিজের পরিবার পরিজনদের সময় দিয়ে থাকেন বিগ বি। বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন রজনীকান্তের সঙ্গে একটি ছবির শুটিংয়ে। আবার একসাথে তেত্রিশ বছর পর তারা পর্দায়। রজনীকান্তের ৭৩ তম জন্মদিনে মুক্তি পাবে এই ছবি। এছাড়াও প্রভাস দীপিকা পাড়ুকোনের সঙ্গে কল্কি ২৮৯৮ (Kalki 2898) ছবিতেও দেখা যাবে অমিতাভকে! ২০২৪ সালের ২৭ জুন এই ছবি মুক্তি পাবে! পৌরাণিক কাহিনী ধর্মীয় এই ছবি! ছবির শুটিং থেকে প্রচার তার মাঝে আবার নতুন অতিথির আগমন! সবমিলিয়ে এই বয়সে বেশ ভালই খেল দেখাচ্ছেন অমিতাভ বচ্চন।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।