লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Soham Chakraborty: ভোট প্রচার করতে এসে গুরুতর অসুস্থ সোহম! ভর্তি হাসপাতালে! কী হয়েছে অভিনেতার?

Published on:

Soham Chakraborty: তাপপ্রবাহের পুড়ছে সারা রাজ্য। সকালের দিকে তো বাড়ি থেকে বেরোনোর কথা ভাবাই যাচ্ছে না। এর মধ্যে লোকসভা নির্বাচন চলছে। যার জন্য ভোট প্রচারে যেতে হচ্ছে প্রার্থীদের। পারদ চড়েছে ৪৫ ডিগ্রী সেলসিয়াস পর্যন্ত। তবে গরমের পরোয়া না করে ভোটের জন্য প্রচারে বেরোচ্ছেন প্রার্থীরা। এপ্রিল থেকে শুরু হয়ে গেছে ভোট।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তার মধ্যেই খবর এসেছে লু লেগে গুরুতর অসুস্থ হয়েছেন চন্ডিপুরের বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। গরমের তোয়াক্কা না করেই এখন চলছে প্রার্থীদের জনগণের দোরে দোরে ঘোরার, সমস্যা জানা এবং নতুন প্রতিশ্রুতি দেবার পালা। সেই কাজেই ব্যস্ত সকল প্রার্থীরা। বুধবার ছুটির দিনে ভোট প্রচারে বেরিয়েছিলেন সোহম চক্রবর্তী। আসন্ন ভোটে তিনিও ব্যস্ত। এই গরমে চলছে হিট ওয়েভ অর্থাৎ লু।

Actor Soham Chakraborty Is Now Hospitalized:

ভোট এর জেরে প্রচারে গিয়ে বুধবার অসুস্থ হয়ে পড়েন বিধায়ক সোহম চক্রবর্তী। তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়া হয় বাইপাসের ধারে একটি হাসপাতালে। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসারত। প্রাথমিক সূত্রে খবর লু লেগেই তাঁর এমন অবস্থা হয়েছে। দিকে দিকে চলছে ভোট প্রচার, সেই কারণেই তৃণমূলের হয়ে তিনিও সামিল হচ্ছেন ভোট প্রচারে। কাঠফাটা রোদ মাথায় নিয়েই চলছে জনসভা। সেখানে দলে দলে মানুষ যোগও দিচ্ছে এবং বিভিন্ন প্রার্থীর ভাষণ শুনতেও আসছেন।

তবে জানা গেছে তিনি এখন ভালো আছেন, চিন্তার কোনো কারণ নেই। হাসপাতালে তাকে দেখতে ছুটে গিয়েছিলাম অন্যান্য নেতামন্ত্রীরা। অরূপ বিশ্বাস, দেব হাসপাতালে গিয়ে দেখে এসেছেন অভিনেতা তথা বিধায়ককে। চিন্তার কোনো কারণ না থাকলেও যেহেতু তিনি ডায়াবেটিক, তাই ডাক্তাররা বিশেষ পর্যবেক্ষণে রাখছেন তাকে। এখন তিনি অনেকটাই সুস্থ আছেন। তার দ্রুত আরোগ্য কামনা করেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি, তৃণমূল দলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ আরো অন্যান্য নেতা মন্ত্রীরা।

আরও পড়ুন: Star Jalsha: TRP-এর অভাবে বন্ধের মুখে স্টার জলসার আরও এক জনপ্রিয় ধারাবাহিক!

অভিনেতা হিসেবেও টলি জগতের জনপ্রিয় একটি মুখ হল সোহম চক্রবর্তী। শিশু শিল্পী হিসেবে কাজ শুরু করেছিলেন তিনি। ছোট বউ ছবির মাধ্যমে অনেক জনপ্রিয়তা পেয়েছিলেন সোহম। সেই ছবিতে তার একটি ডায়লগ “মা একটু হরলিক্স দাও না চেটে চেটে খাবো” আজও ভীষণ জনপ্রিয় এবং দর্শকদের মনে গেঁথে আছে। কিছুদিন আগেও একটি ভোট প্রচারের গিয়ে এক মহিলা তাকে এক বোতল হরলিক্স দিতে যান। এই ঘটনায় রাগ করেননি তিনি উল্টে হেসে হাতজোড় করে ধন্যবাদ জানান মহিলাকে।

তার ঝুলিতে রয়েছে বিভিন্ন বিখ্যাত ছবি যার মধ্যে অন্যতম ‘লে হালুয়া লে’,’অমানুষ’,’জিও পাগলা’,’ ফান্দে পড়িয়া বগা কান্দে রে ‘, ‘জামাই ৪২০’,’জামাই বদল’, ‘কাঠমুন্ডু ‘ইত্যাদি একাধিক ছবি। শেষ তাকে দেখা গিয়েছিল দেবের ছবি ‘প্রধান’এ।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।