লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Star Jalsha: TRP-এর অভাবে বন্ধের মুখে স্টার জলসার আরও এক জনপ্রিয় ধারাবাহিক!

Published on:

Star Jalsha: বর্তমানে যেকোনো শোয়ের ক্ষেত্রেই টিআরপি শেষ কথা। সেই শো ফিক্সনাল হোক বা নন ফিকশনাল। যদি টিআরপি ভালো না আসে তবে শীঘ্রই বন্ধ করে দেওয়া হয় সেই শোগুলিকে। যে কারণে খুব তাড়াতাড়ি বিভিন্ন সিরিয়াল শেষ করে দেওয়া হচ্ছে। শোনা যাচ্ছে ফের ষ্টার জলসায় বন্ধ হতে পারে আর এক জনপ্রিয় ধারাবাহিক। ইতিমধ্যেই লাভ বিয়ে আজকাল এবং রামপ্রসাদ শেষ হয়ে গিয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সেই স্থানে এসেছে রোশনাই এবং ভক্তির সাগর। টিআরপি ভালো না আসায় এবং দর্শকদের পুরোপুরি মন জয় করতে না পারায় খুব শীঘ্রই এখন শেষ করে দেওয়া হয় বিভিন্ন ধারাবাহিক। আগে যেমন বছরের পর বছর একটি ধারাবাহিক চলতো এখন আর তা নেই। ধারাবাহিকগুলিকে কয়েক মাসেই শেষ করে দেওয়া হয়। টিআরপি তালিকায় শীর্ষস্থানের দিকে না থাকতে পারলেই শেষ হয়ে যায় জনপ্রিয় ধারাবাহিক।

Star Jalsha’s Two Famous Serial Will End Soon:

সম্প্রতি প্রতীক সেনের নতুন ধারাবাহিক ‘উড়ান’ এর প্রোমো সামনে এসেছে। সেই ধারাবাহিকটিতে প্রতীক সেনের বিপরীতে থাকছেন একজন নতুন অভিনেত্রী। নতুন প্রোমো দেখে উচ্ছ্বাসিত দর্শক। ধারাবাহিক দেখার অপেক্ষায় দিন গুণছেন অনেকেই। তবে নতুন সিরিয়াল আসা মানেই পুরনো কোনো সিরিয়ালের ইতি। জানা গেছে স্টার জলসার দুই জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে একটি শেষ হতে পারে এবং সেই স্থানেই প্রতীক সেনের এই নতুন ধারাবাহিক আসতে পারে।

দর্শক চেয়েছিলেন প্রতীক সেনের নতুন ধারাবাহিকে তার বিপরীতে সোনামনি থাকুক। কিন্তু দর্শকদের সব আশায় জল ঢেলে নতুন নায়িকা রত্নপ্রিয়া দাস কে দেখা গেল এই ধারাবাহিকের প্রমো তে। যদিও তাদের উড়ানের সফর কেমন হবে সেই সম্পর্কে কিছু জানা যায়নি। তবে প্রোমোটি দেখার পর থেকে ধারাবাহিকটি বেশ ভালই হতে চলেছে বলে আশা করেছেন দর্শকরা। এখন তা দেখার অপেক্ষায়।

আরও পড়ুন: Star Jalsha New Serial: এইবার স্টার জলসার নতুন ধারাবাহিক ‘ভক্তির সাগরে’ মা কালীর চরিত্রে দেখা যাবে জি বাংলার ‘খেলনা বাড়ি’ খ্যাত অভিনেত্রীকে!

স্টার জলসার দুই জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া এবং হরগৌরী পাইস হোটেল। অনুরাগের ছোঁয়া একসময় শীর্ষ স্থানাধিকারী একটি ধারাবাহিক। যদিও আজকাল এই ধারাবাহিককে টিআরপি পাঁচের মধ্যেও নেই। এই দুটি ধারাবাহিকের টিআরপি এখন তলানিতে গিয়ে ঠেকেছে। এই কারণেই জানা গেছে এই দুটি ধারাবাহিকের মধ্যে কোনো একটি শেষ হয়ে সেই স্থানে প্রতীক সেন অভিনীত নতুন ধারাবাহিকটি আসতে পারে।

আরও পড়ুন: Anirban Bhattacharya’s Divorce: ‘অনির্বাণদাকে বিয়ের পর থেকেই অভিশাপ কুড়াচ্ছি’…. ডিভোর্স নিয়ে প্রথম মুখ খুললেন মধুরিমা গোস্বামী

যা শোনার পর থেকেই মন খারাপ হয়েছে দর্শকমহলের। নতুন ধারাবাহিক নিয়ে আশাবাদী হলেও পুরনো ধারাবাহিক শেষ হওয়ার কথায় যথেষ্ট নিরাশ হয়েছেন দর্শক। তবে এটি নিশ্চিত যে নতুন ধারাবাহিককে জায়গা করে দিতেই পুরনো একটি ধারাবাহিক শেষ হবে। এখন কোন ধারাবাহিক শেষ হয়ে প্রতীক সেন এর নতুন ধারাবাহিক সেই স্থান দখল করবে তা দেখার অপেক্ষায়।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।