লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anirban Bhattacharya’s Divorce: ‘অনির্বাণদাকে বিয়ের পর থেকেই অভিশাপ কুড়াচ্ছি’…. ডিভোর্স নিয়ে প্রথম মুখ খুললেন মধুরিমা গোস্বামী

Published on:

Anirban Bhattacharya’s Divorce: বহুদিন নেটমাধ্যমে গুঞ্জন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের (Anirban Bhattacharya) নাকি বিয়ে ভেঙেছে। সমাজমাধ্যমময় শুধু সেই খবর। ফেসবুকের পাতায় চোখ বোলালে অনির্বাণ-মধুরিমার ডিভোর্সের খবর নজরে আসেনি এমন লোক পাওয়া দুষ্কর। সত্যিই কী অনির্বাণ ভট্টাচার্য ও মধুরিমা গোস্বামীর ডিভোর্স হতে চলেছে?

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Madhurima Goswami Opens Up About Anirban Bhattacharya’s Divorce Rumors:

অবশেষে ডিভোর্স প্রসঙ্গে মুখ খুললেন অনির্বাণের স্ত্রী, মূকাভিনয় শিল্পী মধুরিমা গোস্বামী। সদ্য প্রথম সারির এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, ‘এখনও এসব নিয়ে আলোচনা চলছে! আমার তো ভেবেও হাসি পাচ্ছে।’ মধুরিমা আরও জানান, ‘একেবারেই এটা হচ্ছে না। তবে আমার প্রশ্নটা খারাপ লাগল না। বরং সত্যিই যদি আমার আর অনির্বাণদার বিবাহবিচ্ছেদ হত, তখন এই কথাটা শুনতে একটু খারাপ লাগত। তবে যখন এটা সত্যি নয়, তাই কিছুই বলছি না। স্পষ্ট জানাচ্ছি এটা গুজব।’

তবে আচমকা কেন রটল বিচ্ছেদের গুঞ্জন। মধুরিমা সাফ জানালেন এটা তাঁর জানা নেই। তবে খবরটির কোনও সত্যতা নেই। তাঁর স্বামী অনির্বানের মহিলা অনুরাগী সংখ্যা কম নয়। মজা করে বলেন, অনেকে হয়ত খুশি হবেন আমাদের বিচ্ছেদের খবরে। বলেন, ‘অনির্বাণদাকে বিয়ে করার পর থেকে যেভাবে অভিশাপ পাচ্ছি।’ প্রসঙ্গত, অনির্বাণ ও মধুরিমার সম্পর্ক বহুদিনের। বারো বছর ধরে একে অপরকে চেনেন তাঁরা। একসঙ্গে নাটক করতে করতে সম্পর্কের সূত্রপাত। অনেক ছোট বয়স থেকে তিনি ‘দাদা’ বলেই ডেকে আসছেন। বিয়ের পর অনির্বাণকে চেষ্টা করেও অভ্যাস পাল্টে ফেলতে পারেননি।

আরও পড়ুন: Mimi Chakraborty: ‘এই জন্যই আজও সিঙ্গেল রয়ে গিয়েছি’ প্রেমজীবন নিয়ে অকপট অভিনেত্রী মিমি চক্রবর্তী

তবে স্বামী হিসেবে অনির্বাণ কেমন? মধুরিমার মজায় মজায় জবাব, তিনি একটাই বিয়ে করেছেন। তাই ‘ভাল স্বামী’র সংজ্ঞা তাঁর জানা নেই। আর অনির্বাণদা সেই ক্যাটাগরিতে ফেলা যায় কিনা তাও তিনি জানেন না। তবে বাবা নিরঞ্জন গোস্বামীকে যেভাবে মায়ের স্বামী হিসাবে দেখেছেন, তাঁর অনির্বাণদা ঠিক তেমনটাই স্বামী।

আরও পড়ুন: Koel Mallick: শত ব্যস্ততার মাঝেও ছেলে কবীরের সঙ্গেই জন্মদিন উদযাপন রঞ্জিত কন্যার! রইল সেই ছবি

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।