লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Mimi Chakraborty: ‘এই জন্যই আজও সিঙ্গেল রয়ে গিয়েছি’ প্রেমজীবন নিয়ে অকপট অভিনেত্রী মিমি চক্রবর্তী

Updated on:

Mimi Chakraborty: ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম মিমি চক্রবর্তী। নিজের সৌন্দর্য ও অভিনয়ের জন্য খ্যাতি অর্জন করেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। নিজের ছবি বা ভিডিও মাঝেমধ্যেই নিজের অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন তিনি। বর্তমানে দর্শকদের খুবই প্রিয় মুখ মিমি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Mimi Chakraborty
Mimi Chakraborty

সম্প্রতি মুক্তি পেতে চলেছে ‘আলাপ’ ছবিটি। যেখানে একসঙ্গে দেখা হবে মিমি ও আবিরকে। প্রথমবার জুটি বাঁধতে চলেছেন এই দুই তারকা। তবে এই বিষয়ে মিমি জানিয়েছেন, যখন এই ইন্ডাস্ট্রিতে তিনি কাউকে চিনতেন না, তখন ‘আবিরদা’ তাঁর পাশে ছিলেন। অভিনেতা তাই তাঁর কাছে পরিবারের মতো। তাঁদের দুজনের মধ্যে সুন্দর বোঝাপড়া রয়েছে। যেকোনো বিষয় নিয়েই তিনি আবিরের সঙ্গে আলোচনা করতে পারেন বলে জানান মিমি। তবে এই ছবিতে মূখ্য চরিত্রে আবির আর মিমির পাশাপাশি দেখা যাবে তন্বী লাহা রায়, স্বস্তিকা দত্ত এবং কিঞ্জল নন্দাকে।

Mimi Chakraborty Opens Up About Love:

Mimi Chakraborty
Mimi Chakraborty

নিজের নতুন ছবির প্রচার করতে গিয়ে সংবাদমাধ্যমকে মিমি বলেন, এতদিন তাঁর ছবিগুলিতে তাঁকে প্রেম নিবেদন করতে দেখা গিয়েছে ‘মারব’ বলে। এমন ‘মারকুটে’ চরিত্রে অভিনয়ের জন্যই অনেকে মনে করেন, ব্যক্তিগত জীবনেও হয়তো তিনি এমনই। তবে মিমি বলেন, ব্যক্তিগত জীবনে তিনি ‘হয়তো একটু ওরকম’। তবে তিনি যথেষ্ট রোম্যান্টিক মানুষ। এরপরেই সংবাদ মাধ্যমকে উদ্দেশ্য করে মিমি হাসতে হাসতে বলেন, ‘এই জন্য, এই তোমাদের জন্য, এইসব বলে বলে আমি আজো সিঙ্গেল রয়ে গিয়েছি’।

আরও পড়ুন: Ankita Chakraborty: ইষ্টিকুটুমে নজরকাড়া অভিনয়ের পরই নয় বছরের প্রেমে ভাঙন; কোথায় হারিয়ে গেলেন অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী!

সঙ্গে সঙ্গেই পাশ থেকে আবিরও মজা করে বলেন, ‘কী দারুণ একটা বাইট পেলে। লাস্ট লাইনেই হেডলাইন হয়ে গিয়েছে’। আলাপ ছবিটি পরিচালনা করেছেন প্রেমেন্দু বিকাশ চাকীর। ছবির ট্রেলারও মুক্তি পেয়েছে। গল্প অনুযায়ী, মিমি এবং আবির দুজন দুজনের অজান্তে একই ফ্ল্যাট ভাড়া নেয়। কিন্তু কোনোদিনই কারোর দেখা হয় না কারোর সঙ্গে। আলাপ ছাড়াই দুজনের মধ্যে তৈরি হয় ভালোলাগা। কিন্তু এই সম্পর্কের পরিণতি কী হবে? মিষ্টি ভালোলাগার আমেজ, বিরহের গল্প বলবে আলাপ। এই ছবি মুক্তি পেতে চলেছে আগামী ২৬ এপ্রিল।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment