লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ankita Chakraborty: ইষ্টিকুটুমে নজরকাড়া অভিনয়ের পরই নয় বছরের প্রেমে ভাঙন; কোথায় হারিয়ে গেলেন অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী!

Published on:

Ankita Chakraborty: টেলি দুনিয়ার জনপ্রিয় মুখ অঙ্কিতা চক্রবর্তী (Ankita Chakraborty)। ছোটপর্দা হোক বা ওয়েব সর্বত্র দাপটের সঙ্গে কাজ করে চলেছেন তিনি। অগ্নিপরীক্ষা, ইষ্টি কুটুম, বিন্নি ধানের খই, ভূমিকন্যা, প্রথমা কাদম্বিনী, ফাগুন বউ, মোহর এহেন অনেক ধারাবাহিকের পরিচিত মুখ অঙ্কিতা। যদিও ইষ্টিকুটুম ধারাবাহিকে কমলিকার চরিত্রে অভিনয় করে মন জয় করে নিয়েছিলেন দর্শকদের।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Actress Ankita Chakraborty:

Ankita Chakraborty
Ankita Chakraborty

ছোটপর্দার পাশাপাশি বড় পর্দাতেও দাপিয়ে কাজ করেছেন ভূমি কন্যা। কাদম্বরী আজও, দুগ্গা, রুম নম্বর ১০৩, কিরীটী রায়, ব্যোমকেশের নানা সিনেমায় অভিনয় করতে দেখা গেছে অঙ্কিতাকে। তাঁর কাজগুলির মধ্যে উল্লেখের দাবি রাখে শংকর মুদি, বউ কেন সাইকো, নাকাব, চরিত্রহীন ৩। এই মুহূর্তে কালার্স বাংলায় ইন্দ্রাণী ধারাবাহিকে মুখ্য অভিনেত্রীর চরিত্রে কাজ করছেন তিনি। ইতিমধ্যেই গ্ল্যামার দুনিয়ায় ১৭ বছর কাটিয়ে ফেলেছেন।

Ankita Chakraborty Opens Up About Her Life: 

ইষ্টিকুটুমে সাফল্য পাওয়ার পর নিজের কেরিয়ারের গুরুত্ব বুঝতে পারেন। তাই কোমর বেঁধে নেমে পড়েন অভিনয়ের প্রশিক্ষণ নিতে। ভেবেছিলেন বলি-টলি দুই জায়গায় চুটিয়ে করবেন। তবে জীবনটা ওলোটপালোট হয়ে যায় নয় বছরের প্রেম ভেস্তে গিয়ে। অভিনেত্রী জানান, “ইষ্টি কুটুমের পর আমি বিপুল জনপ্রিয়তা পেয়েছিলাম। তখন থেকেই আমি আমার কেরিয়ার নিয়ে গুরুত্ব দিয়ে ভাবা শুরু করি। অভিনয়ের প্রশিক্ষণও নিতে শুরু করেছিলাম। কিন্তু তখন আমার এই সফরটা তোলপাড় করা ছিল। ভেবেছিলাম বলিউড এবং বাংলা দুই জায়গাতেই কাজ করব কিন্তু এই করতে গিয়ে আমার ৯ বছরের সম্পর্ক ভেঙে যায়।”

ফলত, অবসাদের শিকার হয়েছিলেন অভিনেত্রী। পাঁচ ছয়বার আত্মহত্যার চেষ্টাও করেন। সেই সময় ওজন কমে ৪২ কেজি হয়ে যায়। অবস্থা এতটাই সংকটজনক হয়ে ওঠে যে স্বাভাবিক হতে রীতিমতো থেরাপি নিতে হয় তাকে। অভিনেত্রীর কথায়,“তবে যে ১০ বছর গেছে সেটা নিয়ে আমার আক্ষেপ নেই। আমার গাড়ি, বাড়ি চা‌ইনা। যা পেয়েছি নিজের যোগ্যতায় অর্জন করেছি। আমার নাম লোকে সম্মানের সঙ্গে নেয় এটাই যথেষ্ট।”

আরও পড়ুন: Anamika Chakraborty: ‘রোগা না হলে অভিনেত্রী হওয়া যায়না’ কাজ না পেয়ে অকপট অভিনেত্রী অনামিকা চক্রবর্তী

এই মুহূর্তে প্রান্তিকের সঙ্গে সুখে ঘরকন্না করছেন অঙ্কিতা। স্বামী প্রসঙ্গে তিনি বলেন, “ও আমার জীবনের একটা বিশ্বাস। গোটা সময় ও আমার সঙ্গে ছিল। আর ভবিষ্যতেও আমি ওকে এভাবেই পেতে চাই। স্বামীর তকমা দিয়ে দূরে ঠেলে দিতে চাই না।”

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment