লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Koel Mallick: শত ব্যস্ততার মাঝেও ছেলে কবীরের সঙ্গেই জন্মদিন উদযাপন রঞ্জিত কন্যার! রইল সেই ছবি

Published on:

Koel Mallick: গত ২৮এ এপ্রিল জন্মদিন ছিল টলিউড কুইন কোয়েল মল্লিকের (Koel Mallick)। এই বছর ৪২-এ পা দিলেন কোয়েল। জীবনের বিশেষ দিনে সঙ্গে দেখা গিয়েছে পরিবারের লোকজনকেই। শত ব্যস্ততার মধ্যেও ছোট্ট ছেলে কবিরকে নিয়ে জন্মদিন উদযাপন করেছেন কোয়েল। তার জন্মদিন সেলিব্রেশনের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সেই ভিডিওতে হাসিমুখে পরিবার এবং ছেলেকে নিয়ে তার বিশেষ দিন উদযাপনে দেখা গেল অভিনেত্রীকে। যদিও ভিডিওতে তার স্বামী নিষ্পাল সিংকে দেখা যায়নি। অনেকেই প্রশ্ন করেছেন তিনি কোথায়? কেন নেই তিনি এই ভিডিওতে? অভিনেত্রীর বিশেষ দিনে কোথায় গেলেন তিনি?

Koel Mallick Celerated Her Birthday With Her Son Kabir:

স্বামী না থাকলেও পরিবার এবং ছেলেকে নিয়ে জন্মদিন ভালোই কাটিয়েছেন কোয়েল। ছেলের হাত ধরে কেক কেটেছেন তিনি। ভিডিওতে সম্পূর্ণ বাংলা ভাষাতে কথা বলতে দেখে অভিনেত্রীর অনেক প্রশংসা করেছেন নেটিজেনরা। জানিয়েছেন জন্মদিনের অনেক শুভেচ্ছা। ভিডিওতে ছেলের সাথে মিষ্টি মধুর সম্পর্ক ফুটে উঠেছে কোয়েল মল্লিকের। টলিউডের প্রথম সারী অভিনেত্রী হলেও কোয়েলের কোনো অহংকার নেই। খুব সরল জীবন যাপন করতেই পছন্দ করেন তিনি। লোক দেখানো জাকজমক থেকে দূরেই থাকেন তিনি।

আরও পড়ুন: Rain In West bengal: প্রবল তাপপ্রবাহের মধ্যেই স্বস্তির খবর! এইদিন থেকে রাজ্যের এই কয়েকটি জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস, দুই জেলায় কালবৈশাখী!

আজও তিনি এমন একজন অভিনেত্রী যার জীবনে কোনো বিতর্ক নেই। আজকালকার অভিনেতা অভিনেত্রীদের জীবন ঘিরে হামেশাই নানান রকমের বিতর্ক, ট্রোলিং ইত্যাদি দেখা যায়। কিন্তু কোয়েল মল্লিক এইসব থেকে অনেকটাই দূরে। তিনি এতটাই স্বচ্ছ যে তার জীবনে কোনো ট্রোলিং বা বিতর্ক নেই। প্রসেনজিৎ,জিৎ, দেব এদের মত বড় বড় অভিনেতাদের সঙ্গে অভিনয় করেছেন তিনি। নিজেও যথেষ্ট বড়ো মাপের অভিনেত্রী।

তবুও সাফল্য যেন তাকে এক ফোটাও বিচ্যুত করতে পারেনি তার সরলতা থেকে। অভিনয়ে পারদর্শী হওয়ার সঙ্গে মানুষের সাথে মেশা এবং সঠিক ব্যবহার করাতেও পারদর্শী তিনি। প্রচুর জনপ্রিয় সিনেমা দর্শকদের উপহার দিয়ে এসেছেন এবং এখনো দিয়ে চলেছেন অভিনেত্রী।

আরও পড়ুন: Madhyamik Scrutiny: এইবার অনলাইনেই মাধ্যমিকের স্ক্রুটিনির আবেদন করতে পারবেন শিক্ষার্থীরা!

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।