লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

খোলামেলা ভাবে ধরা দিলেন কোয়েল! ভাইরাল ভিডিও দেখে চোখ কপালে দর্শকের

Updated on:

২০০৩ সালে ‘নাটের গুরু’ (Naater Guru) সিনেমার হাত ধরে টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছিলেন অভিনেতা রঞ্জিত মল্লিক কন্যা কোয়েল মল্লিক। যদিও তাঁর ডেবিউ করার কথা ছিলো, জিতের (Jeet) বিপরীতে ‘সাথী'(Saathi) সিনেমাটির হাত ধরে। জানা গেছে, সে সময় বাধ সেধেছিলেন তাঁর পিতা রঞ্জিৎ মল্লিক (Ranjit Mallick)। ২০০২ সালে পরিচালক হরনাথ চক্রবর্তী (Haranath Chakraborty) চেয়েছিলেন, যে তাঁর সাথী ছবির হাত ধরে জিৎ ও কোয়েলের এক নতুন জুটি লঞ্চ করা হোক বাংলা সিনেমার জগতে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কিন্তু সে সময় রাজি ছিলেন না রঞ্জিৎ মল্লিক, কারণ সে সময় পড়াশোনা শেষ হয়নি অভিনেত্রী কোয়েল মল্লিকের। তখন সাইকোলজিতে অনার্স পড়ছিলেন তিনি। তাই পড়াশোনায় যাতে কোন রকম ব্যাঘাত না ঘটে তাই সেই সময় মেয়ের টলিউড ইন্ডাস্ট্রিতে ডেবিউ চাননি অভিনেতা রঞ্জিত মল্লিক। আর যার জন্য কোয়েলের ডেবিউ এক বছর পিছিয়ে পরের বছর নাটের গুরু সিনেমাটির মাধ্যম দিয়ে হয়। এরপর থেকেই তাঁর অভিনয় জগতের সূত্রপাত ঘটে। এবং তিনি আমাদের বাঙালি দর্শকদের জন্য একের পর এক সুপার হিট সিনেমা উপহার দিয়ে চলেছেন।

বর্তমানে তাঁর বয়স ইতিমধ্যে ৪০ এর গণ্ডি পেরিয়ে গেছে, কিন্তু তা কেউ ধরতেই পারবেনা। তাঁর এই চিরতরুণ লাবণ্যের কাছে হার মানতে বাধ্য বর্তমান প্রজন্মের অনেক অভিনেত্রীরাও। সম্প্রতি অভিনেত্রী কোয়েল মল্লিক একটি সবুজ লেগ কাটিং গাউন পড়ে রীতিমতো হট অ্যান্ড বোল্ড লুকে ফটোশ্যুট করেছেন। সেই সঙ্গে ছিলো মানানসই হালকা মেকআপ এবং ঠোঁটে ব্রাউন শেডের লিপস্টিক। একই সঙ্গে কানে ছিলো তাঁর বড় রাউন্ড শেপের ইয়ার রিং। আর যা দেখে পরিষ্কার বোঝা যাচ্ছে, যে প্রত্যেকটি ডিটেল পোজেই এই ড্রেসের হট অ্যান্ড বোল্ড ছোঁয়া দিয়েছে তাঁর শরীরে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

অভিনেত্রী কোয়েল মল্লিকের এই অসাধারণ লুক আর এক্সপ্রেশন যেন ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের মনে। তাঁর এই ফটোশ্যুটের রিল (Viral Video) সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। সেই সঙ্গে কমেন্ট বক্স ভরে ওঠে তার অগণিত ভক্তদের তাঁর জন্য উষ্ণ ভালোবাসা এবং আগামীতে এমন আরও অনেক সুপারহিট ছবি উপহার দেওয়ার কথায়।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।