লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Bagha jatin Teaser: খালি হাতে বাঘ মারবেন ‘বাঘাযতীন’ দেব, টিজারে বাজিমাৎ দেবের

Published on:

অরুণ রায়ের পরিচালনায় আগামী ১৯ অক্টোবর বাংলা ভাষায় মুক্তি পাচ্ছে টলিউড সুপারস্টার তথা সাংসদ দেবের নতুন ছবি বাঘাযতীন। এবং ২০ অক্টোবর এই ছবি হিন্দিতে মুক্তি পাবে দেশজুড়ে। ৯ সেপ্টেম্বর দেবের প্রযোজনা সংস্থার ইনস্টাগ্রাম পেজে মুক্তি পায় এই ছবির টিজার। ‘একটা কথা মনে রেখো তুমি ছাড়া আমাদের কিন্তু, আর কেউ নেই’। না, এটা কোনও লাভ স্টোরির সংলাপ নয়। বরং, দেশের জন্য জীবন উৎসর্গকরা করে দেওয়া একজন বীর স্বাধীনতা সংগ্রামীর স্ত্রীর স্বামীকে হারিয়ে ফেলার আশঙ্কার কথা। এটিই সেই বহুপ্রতিক্ষীত বাংলা ছবি বাঘা যতীনের টিজারের প্রথম এক ঝলক।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Bagha jatin Teaser
Bagha jatin Teaser

ছবির নাম ঘোষণার সময়ই দেব জানিয়ে ছিলেন, বাঘযতীন সিনেমাটিতে তিনি পুনরায় অ্যাকশন হিরো হয়ে কামব্যাক করতে চলেছেন। আর যেমন কথা তেমনই কাজ। কারণ এই ছবির টিজার রিলিজেই দেখা গেলো দেবের বাঘাযতীন ছবির অ্যাকশনে ভরপুর কিছু ঝলক। সেই সঙ্গে হাত দিয়ে বাঘ মারার বিষয়টিকে ভিএফএক্সের দ্বারা কি সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন, দেবের প্রযোজনা সংস্থা মোটা টাকা খরচ করে।

ইংরেজ সাহেবকে স্যালুট জানিয়ে ধোঁয়া উড়িয়ে ছুটছে ট্রেন। এইরকমই পরাধীন ভারতের আরও বেশকিছু টুকরো সিনও দেখানো হয়েছে বাঘাযতীনের টিজারে। এই বাংলা ছবিটিতে দেখানো হয়েছে, যে কীভাবে ব্রিটিশদের হাত থেকে দেশকে রক্ষা করেতে যতীন্দ্রনাথের এই লড়াই। বুড়িবালাম নামক একটি জঙ্গলে অভিনেতা দেবের অ্যাকশন সিক্যোয়েন্স মোহিত করেছে ইতিমধ্যে দর্শকদের। এক বীরবিপ্লবি বঙ্গসন্তান যাঁর হুংকারে রীতিমতো কেঁপে উঠেছিলো ব্রিটিশ সাম্রাজ্যবাদ, আর সেই যতীন্দ্রনাথের চরিত্রেই দেব যেন একেবারে অনবদ্য বলছেন সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একাংশ।

এছাড়াও এই ছবিটিতে একঝাঁক স্বাধীনতা সংগ্রামীদের সমন্বয় ঘটতে দেখা গেছে। এবং এই ছবিতে গুরুত্বপূর্ণ কিছু চরিত্রের মধ্যে সুদীপ্তার এই সাবলীল অভিনয় সেই সঙ্গে যতীন্দ্রনাথের স্ত্রী ইন্দুবালার চরিত্রে নবাগতা সৃজার প্রথম ঝলক যা রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে, দর্শকমহলে। একথা অস্বীকার করার উপায় নেই, যে নানান ধরনের চরিত্রে অভিনয় করে বরাবরের মতো দর্শকদের মন জয় করে চলেছেন বাংলার সিনেমার সুপারস্টার দেব। আর চাঁদের পাহাড় থেকে শুরু করে ব্যোমকেশের মতো ছবি গুলিই হলো তার উজ্জ্বল দৃষ্টান্ত। এবারেও তার অন্যত্র হয়নি, নিজেকে আরও একবার সম্পূর্ণ আলাদা ভাবে বীর স্বাধীনতা সংগ্রামী যতীন্দ্রনাথ হয়ে দর্শকের সামনে মেলে ধরতে একদম তৈরী।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment