লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Monami Ghosh: পরনে শাড়ি ছেড়ে মিনি ড্রেস, ‘ব্ল্যাক কুইন’ মনামীকে দেখে ঘায়েল পুরুষ ভক্তরা

Published on:

Monami Ghosh: মনামীর সৌন্দর্যে মুগ্ধ সোশ্যাল নেটিজেনরা। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পীও মনামী। প্রায়শই তাঁর সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন নাচের ভিডিও আপলোড হয়ে থাকে। তাঁর নিজস্ব একটি ইউটিউব চ্যানেলও রয়েছে নাচের। যে কারণে আজকাল প্রায়শই তাঁর দেখা মেলে ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Actress Monami Ghosh:

{“remix_data”:[],”remix_entry_point”:”challenges”,”source_tags”:[“local”],”origin”:”unknown”,”total_draw_time”:0,”total_draw_actions”:0,”layers_used”:0,”brushes_used”:0,”photos_added”:0,”total_editor_actions”:{},”tools_used”:{“ai_enhance”:3,”effects”:2,”addons”:3},”is_sticker”:false,”edited_since_last_sticker_save”:true,”containsFTESticker”:false}
ছোট পর্দা থেকে বেশ অনেকদিন বিরতি নিলেও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। নিজের রিল এবং নাচের ভিডিও ছাড়াও বিভিন্ন ছবিও আপলোড করে থাকেন সোশ্যাল সাইটে। তাঁর অনুরাগীর সংখ্যা প্রায় ২০ লক্ষেরও বেশি। কোনো ছবি আপলোড হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। তাঁর ভক্তরা একপ্রকার মুখিয়ে থাকেন তাঁর নতুন পোস্টের জন্য।

আরও পড়ুন: Nawabi Chicken Recipe: খাবার আগেই জিভে জল আসতে বাধ্য! রইল চেটেপুটে খাওয়ার মত নবাবী চিকেন তৈরির রেসিপি

Monami Ghosh Viral Photos:

প্রায়শই নিজের বোল্ড লুকে পুরুষদের হার্টবিট বাড়িয়ে দেন তিনি। কিছুদিন আগেই তাঁর একটি রিল ভিডিও ঘুম উড়িয়েছিল দিয়েছিল পুরুষ ভক্তদের। যেখানে তাঁকে বিকিনি পরিহিত অবস্থায় দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা বেশ তুঙ্গে। সদ্য তাঁকে দেখা গেছে কালো শর্ট ড্রেসে যেখানে গোপনাঙ্গ কোনোমতে ঢাকা রয়েছে, সাথে খোলা চুল গোলাপি ঠোঁট সবমিলিয়ে এই গরমে তাপমাত্রা আরও একটু বাড়িয়ে দিয়েছেন তিনি। বিনা মেকাপেও তিনি যে এতটা হট তা টের পাননি কেউই। তাঁর কমেন্ট বক্সে অনেকেই তাকে ব্ল্যাক কুইন বলে সম্বোধন করেছেন। ছবিটির ব্যাকগ্রাউন্ডে রয়েছে সমুদ্রের ছবি অর্থাৎ অনেকেই মনে করছেন ভ্যাকেশনের ছবি এগুলি। তবে এগুলি কত দিনকার পুরনো সে বিষয়ে কোনো ধারনা নেই কারোরই।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment