লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Subhashree Ganguly: প্যান্ট পরতেই ভুললেন শুভশ্রী! ট্রোলের ঝড় নেটপাড়ায়

Published on:

Subhashree Ganguly: সদ্য দ্বিতীয় সন্তানের মা হয়েছেন শুভশ্রী। প্রথম সন্তানের পর কোল আলো করে ঘরে লক্ষ্মেমী এসেছে শুভশ্রীর। রাজ চক্রবর্তীর পরিবার যেন এখন ভরে উঠেছে কানায় কানায়। দু সন্তানের মা হয়েও সমতালে নিজের অভিনয় কেরিয়ারকেও প্রাধান্য দিয়ে এসেছেন শুভশ্রী। কখনো তাঁকে দেখা গেছে পরিবারের সঙ্গে ভ্যাকেশনে তো কখনো রাজ চক্রবর্তীর সাথে মুভি ডেটে। কোনো কিছু থেকেই নিজেকে সরিয়ে রাখেননি তিনি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Actress Subhashree Ganguly Trolls For Her Dress:

 

মাতৃত্বকালীন অবস্থাতেও কাজ করতে দেখা গিয়েছে তাঁকে। ইয়ালিনী হওয়ার পর কাজ থেকে বেশ কয়েক মাস ছুটি নিয়েছিলেন তিনি। তবে আবারও নতুন উদ্যমে শুরু করেছেন কাজ। বেশ কিছুদিন আগে’বাদামী হায়েনার কবলে’ সিনেমাটি রিলিজ করেছিল যাতে রয়েছে পরান বন্দ্যোপাধ্যায় সহ আবির চট্টোপাধ্যায়। সেই ছবির প্রিমিয়ারে উপস্থিত হয়েছিলেন শুভশ্রী স্বয়ং। সেখানে তাঁর পোশাককে ঘিরেই তিনি ট্রোলের শিকার হয়েছেন। তাঁর পরনে ছিল শর্ট টপ, তার থেকেও ততোধিক শর্ট স্কার্ট। তার সাথে ছিল ব্লেজার, পায়ে হিল। এককথায় মনোক্রম ধূসর রঙের পোশাকে নিজেকে সাজিয়ে তুলেছিলেন তিনি কিন্তু তার সেই পোশাক নিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র হাসাহাসি শুরু হয়।

Netizen’s Reaction

অনেকেই তাঁর ছবির কমেন্ট সেকশনে লেখেন হয়তো প্যান্ট পরতে ভুলে গিয়েছিলেন, অনেকে লিখেছেন পায়ে হয়তো ঠান্ডা লাগে না এমন হাসির কমেন্টের পাশাপাশি তীব্র কটাক্ষও করেছেন অনেকে। দু সন্তানের মা হয়েও লজ্জা নেই তাঁর। তবে এই সমস্ত কটাক্ষকে তিনি একেবারেই পাত্তা দেন না। নিজের কাজ এবং নিজের পরিবারকে নিয়ে ভীষণ ব্যস্ত থাকেন তিনি। তাই তাকে যতই সোশ্যাল মিডিয়া ট্রোল করা হোক না কেন তাঁর কাছ থেকে কোন বেফাঁস মন্তব্য তো শোনা যায় না বরং সেগুলিকে পাত্তা দিতেই রাজি নন তিনি।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment