লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Rachna Banerjee: এই নায়কের সঙ্গেই চুপিসারে বিয়ে সেরেছিলেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়! গুঞ্জন টলিপাড়ায়!

Published on:

WhatsApp Group Join Now

Rachna Banerjee: অভিনেত্রী রচনা নয় বরং দিদি নাম্বার ওয়ান হিসেবে এখন সুখ্যাতি ছড়িয়ে পড়েছে তার। একসময় মিস ক্যালকাটা হওয়া থেকে রচনা ব্যানার্জি হয়ে ওঠা। বাংলা থেকে উড়িয়া তামিল মালায়ালাম তেলেগু এমনকি হিন্দি ছবিতেও দাপটের সঙ্গে অভিনয় করা। সেই রচনা ব্যানার্জি এখন বাংলার দিদি। আবার নতুন দায়িত্ব পেয়ে বর্তমানে সংসদ হয়েছেন তিনি (Rachna Banerjee)।

দাপুটে অভিনেত্রী রচনা জি বাংলার পর্দায়, দিদি নাম্বার ওয়ান হিসেবে পরিচিত হলেও একসময় তিনি ছিলেন সর্বভারতীয় ক্ষেত্রে এক গুরুত্বপূর্ণ নায়িকা। ওড়িয়া ইন্ডাস্ট্রিতে নিজের অভিনয় জীবনের সূচনা করেছিলেন রচনা (Rachna Banerjee)। কলিউড ইন্ডাস্ট্রিস সুপারস্টার সিদ্ধান্ত মহন্তের সঙ্গে একাধিক ছবিতে তিনি অভিনয় করেছেন।

তখন এতটাই জনপ্রিয় হয়েছিল তাদের জুটি যে শাহরুখ কাজলের সঙ্গে তুলনা করা হতো। একসাথে প্রায় পঞ্চাশের অধিক সিনেমা করেছেন রচনা সিদ্ধান্ত। সিদ্ধান্তর সঙ্গে অভিনয় করার সময়ে তার প্রতি দুর্বল হয়ে পড়েন রচনা। এদিকে সিদ্ধান্ত তখন একটু একটু করে রচনাকে ভালবাসতে শুরু করেন।

রচনা সিদ্ধান্তর বিয়ে:

সেই সময়ের জনপ্রিয় ওড়িয়া ছবিগুলি শুধু বাংলা নয় হিন্দি ভাষাতেও ডাবিং করা হতো। রচনা এবং সিদ্ধান্ত ওড়িয়া ইন্ডাস্ট্রির সর্বেসর্বা হয়ে উঠেছিলেন। তাদের ছাড়া ভাবতেই পারতেন না পরিচালকরা । একসময় ওড়িয়া থেকে বাংলাতেও রচনা এবং সিদ্ধান্ত কাজ করেন। তাদের অভিনীত সিঁদুর নিয়ে খেলা সেই সময় ব্লকবাস্টার সুপার হিট হয়েছিল।প্রেমের গুঞ্জন শোনা যেতে থাকে রচনা এবং সিদ্ধান্তের মধ্যে। এই প্রেমকে পরিণতি দিয়েছিলেন তারা বিয়ে করেন রচনা ও সিদ্ধান্ত।

আরও পড়ুন: Gautam Adani: চিনকে হারিয়ে ভারতের মুকুটে নয়া পালক দিলেন আদানি!

যদিও তখন বয়স খুব কম ছিল রচনার। এই বিয়ে নিয়ে প্রকাশ্যে কোনদিন মুখ খোলেননি দুই তারকা। একসময় অভিনেত্রী রচনা সর্বভারতীয় ক্ষেত্রে নিজের ক্যারিয়ার তৈরি করতে ব্যস্ত হয়ে পড়েন। সেটা মোটেও ভালো চোখে দেখেননি সিদ্ধান্ত। তাই অবধারিতভাবে কয়েক বছরের মধ্যেই তাদের বৈবাহিক জীবনে ছেদ পড়ে। একসময় পথ আলাদা হয়ে যায় তাদের। আর একসঙ্গে কাজ করতে দেখা যায়নি রচনা এবং সিদ্ধান্তকে।

রচনা সিদ্ধান্ত:

এদিকে বহু বছর পর তাদের দেখা হলেও একে অপরকে শুভেচ্ছা জানাতে ভুলেন না তারা। রচনা এখন তার দ্বিতীয় স্বামী প্রবালের সঙ্গে সংসার না করলেও ছেলেকে মানুষ করছেন। অন্যদিকে সিদ্ধান্ত ওড়িয়া ইন্ডাস্ট্রির আরেক নায়িকা অনু চৌধুরীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের দুই সন্তান বর্তমান।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।