লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Adrit-Kaushambi: প্রকাশ্যে এল আদৃত কৌশাম্বির বিয়ের কার্ড; কবে গাঁটছড়া বাঁধছেন এই জুটি! জানুন বিস্তারিত

Published on:

Adrit-Kaushambi: টলিপাড়ায় বিয়ের সানাই। বৈশাখ মাস পড়তে না পড়তেই চারদিকে বিয়ের সানাই বাজতে শুরু হয়ে গিয়েছে। এইবার বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন বহু চর্চিত আদৃত (Adrit Roy)কৌশাম্বি (Kaushambi Chakraborty) জুটি। জানা গিয়েছে, ৯ই মে গাঁটছড়া বাঁধবেন তাঁরা। ইতিমধ্যে বিয়ের কার্ডও প্রকাশ্যে এসেছে। দুই পরিবারের সম্মতিতে গাঁটছড়া বাঁধবেন এই জুটি (Adrit-Kaushambi)।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Adrit-Kaushambi’s Wedding and Reception Card Viral Photos

Adrit-Kaushambi
Adrit-Kaushambi

সম্প্রতি বিয়ের যে কার্ড প্রকাশ্যে এসেছে তাতে সাবেকিয়ানার ছবিই ধরা পড়েছে। দেখা যাচ্ছে, প্যাস্টেল শেডের বিয়ের কার্ডের উপর লালে লেখা রয়েছে কৌশাম্বি ওয়েডস আদৃত। কার্ডে রয়েছে প্রজাপতির ছোঁয়া। এমনকি হলুদ-সিঁদুরের ফোঁটা পড়েও গিয়েছে। তবে আদৃতের কার্ডের মধ্যে রয়েছে বিশেষত্ব। প্রত্যেকটি কার্ডের সঙ্গে পাঠানো হচ্ছে রূপোর গণেশের মূর্তি। আদৃতের বিয়ের কার্ডে রয়েছে অভিনবত্বের ছোঁয়া। এক ঝলকে কার্ডটিকে কাঁচের মনে হলেও কার্ডটি ট্রান্সপারেন্ট।

Adrit-Kaushambi
Adrit-Kaushambi

জানা গিয়েছে, বাঙালি মতে আড়ম্বর ছাড়াই বিয়ে সারবেন তাঁরা। বিয়েতে উপস্থিত থাকবেন কাছের কিছু বন্ধু এবং পরিবারের লোকজন। ছিমছামভাবেই বিয়ে এবং বৌভাতের অনুষ্ঠান সুসম্পন্ন হবে। উল্লেখ্য, এতদিন নিজেদের সম্পর্ক নিয়ে কোনোভাবেই মুখ খোলেননি তারা। কিন্তু তাদের সম্পর্ক নিয়ে চর্চা বহুদিনের। কৌশাম্বির সঙ্গে সম্পর্কে জড়ানোর সুপ্রিয়া মণ্ডল নামক একটি মেয়ের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন আদৃত।

আরও পড়ুন: Kiran Dutta Trolled Rachana: জল না খেলে কতটা মাথা খারাপ হতে পারে! সোশ্যাল মিডিয়ায় তৃণমূল প্রার্থীকে কটাক্ষ বং-গাইয়ের!

২০২২-এর ডিসেম্বরে বিয়ের তারিখও পাকা হয়ে গিয়েছিল দুজনের। কিন্তু শোনা যায় আদৃত-কৌশাম্বির ঘনিষ্ঠতার জন্য সুপ্রিয়া-আদৃতের বহু পুরোনো প্রেমে ভাঙন ধরে। আপাতত প্রেমের গুঞ্জনকে সত্যি করে বৈশাখেই চার হাত এক হচ্ছে তাঁদের। টলিপাড়া সূত্রে খবর, বিয়ের দিন বেনারসি শাড়িতে সাজবেন কৌশাম্বী, আর আদৃত পড়বেন পাঞ্জাবি। বিবাহ অনুষ্ঠান ব্যক্তিগতই রাখতে চাইলেও তা যে আর ব্যক্তিগত নেই তা বলাই বাহুল্য।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment