লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Adrit-Kaushambi: খুব তাড়াতাড়ি কোল আলো করে আসবে সন্তান! লজ্জা পেয়ে যা বললেন কৌশাম্বি!

Published on:

Adrit-Kaushambi: আগামী ৯ই মে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টলিপাড়ার চর্চিত জুটি আদৃত (Adrit Roy) ও কৌশাম্বি (Kaushambi Chakroborty)। দীর্ঘদিন প্রেমের গুঞ্জনের মাঝেই চার হাত এক হচ্ছে তাঁদের। জানা গিয়েছে, সম্পূর্ণ বাঙালি মতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন আদৃত ও কৌশাম্বি। ইতিমধ্যে সকলের কাছে আইবুড়োভাতও খাচ্ছেন তাঁরা। কিছুদিন আগে ফুলকির সেটে কৌশাম্বির আইবুড়োভাত আয়োজন করা হয়েছিল। মেকআপ রুমে নানান বাঙালি পদ দিয়ে অভিনেত্রীর আইবুড়োভাত দিয়েছেন তার সহকর্মীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সেখানেই এক সহকর্মী তাঁকে বলে বসেন “দেখবি, কোনও ভাবেই যেন তাড়াতাড়ি মাসি-পিসি না হই”। এই কথা শুনেই হাসির রোল ওঠে চারদিকে। তবে সন্তান প্রসঙ্গ আসতেই একটু লজ্জা পায় হবু কনে। হাত নাড়িয়ে তাঁকে বলতে শোনা যায়, “না না একেবারেই না” অর্থাৎ বিয়ের পরপরই সন্তান নেওয়ার পরিকল্পনা যে তাঁদের নেই স্পষ্ট করে দেন কৌশাম্বী।

এর আগে মিঠাই টিমের তরফেও আদৃত ও কৌশাম্বির জন্য আইবুড়োভাত আয়োজন করা হয়। তাছাড়া ফুলকি টিমের পক্ষ থেকে আইবুড়োভাত খাওয়ার পর সমাজ মাধ্যমে এক বড়সড় পোস্ট করেন কৌশাম্বী। তিনি লেখেন, “এতদিন অন্যদের সবার জন্য আইবুড়োভাত প্ল্যান করেছি। খাইয়েছি… আর আজ নাকি আমার আইবুড়োভাত দিল সবাই মিলে। এটা সত্যি একটা অন্যরকম অনুভূতি। ফুলকি টিমকে অনেক ধন্যবাদ। সবাইকে খুব ভালবাসি।” আয়োজনে কোনো ত্রুটি রাখেনি ফুলকি পরিবার। পোলাও, মটন লুচি থেকে শুরু করে ইলিশ, আমের চাটনি দই সব বাঙালি খাবারই ছিল অভিনেত্রীর পাতে।

আরও পড়ুন: Adrit-Kaushambi Haldi: গায়ে হলুদের সাজে উচ্ছেবাবু আদৃত! প্রকাশ্যে এল নায়কের বিয়ের ছবি

আপাতত সকলেই এখন এই চর্চিত জুটির বিয়ের অপেক্ষায় রয়েছেন। ১১ই মে রিসেপশনের আয়োজন করা হয়েছে। যেখানে উপস্থিত থাকবে ইন্ডাস্ট্রির চেনা মুখ। তবে তাঁদের বিয়ের অনুষ্ঠানে সৌমিতৃষাকে দেখা যাবে কিনা সেটা দেখার অপেক্ষায় রয়েছেন সকলেই।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।