লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Adrit-Kaushambi Wedding: সন্ধ্যা লগ্নে এক হচ্ছেন আদৃত কৌশাম্বি! কেমন হবে রূপকথার বিয়ে

Published on:

Adrit-Kaushambi Wedding: ইন্ডাস্ট্রির সিডি বয় বিয়ের পিঁড়িতে, অপরপ্রান্তে দিদিয়া। অবশেষে সেই বহু প্রতীক্ষিত বিয়ের আসর বসতে চলেছে হাওড়ার রামরাজাতলার একটি ব্যাংকোয়েটে। দুই পরিবারের কাছের মানুষ এবং বন্ধু-বান্ধবদের সাক্ষী রেখে চার হাত এক হবে।অনেক জল্পনা কল্পনার শেষে অবশেষে বিয়ের পিঁড়িতে আদৃত রায় এবং কৌশাম্বি চক্রবর্তী।সাবেকি সাজে পেট পুরে আইবুড়ো ভাত খেয়েছেন কৌশাম্বি। আর তিন বছরের সম্পর্কের পরিণতি পাচ্ছে আজ ৯ মে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Adrit-Kaushambi Wedding On 9th May:

দুই পরিবারে বেজে উঠেছে নহবত এবং সানাই। গায়ে হলুদ নান্দীমুখ পর্ব মিটিয়ে সন্ধ্যা বেলায় শুভ লগ্ন। পৃথিবীর বিভিন্ন প্রান্তে বসে তাদের ভক্তরা অপেক্ষায় মিষ্টি বরবধুকে দেখার জন্য। কিন্তু এই বিশেষ দিনের স্বপ্ন বোনা শুরু হয়েছিল কবে থেকে। সে প্রায় বছর তিনেক আগের কথা। মিঠাই ধারাবাহিকের সেটে তাদের আলাপ। তখন তারা ভাই এবং দিদিয়া। আবার বরিষ্ঠ অভিনেতা আদ্রিত তখন মডেল অভিনেত্রী সুপ্রিয়া মন্ডলের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন। প্রেম করলেও তা ভেঙ্গে যায়।

আরও পড়ুন: Adrit-Kaushambi: খুব তাড়াতাড়ি কোল আলো করে আসবে সন্তান! লজ্জা পেয়ে যা বললেন কৌশাম্বি!

তারপর আদ্রিতের বন্ধু হয়ে পাশে দাঁড়ান কৌশাম্বি। সেখান থেকেই শুরু হয় আরেক অধ্যায়। যখন উচ্ছেবাবু আর মিঠাইয়ের সম্পর্কের রূপকথার জাল বুনে ফেলেছিল ভক্তরা ঠিক সেই সময় ভালোবাসার বন্ধনে একটু একটু করে জড়িয়ে যাচ্ছিলেন ভাইয়া আর দিদিয়া। একদিন জন্মদিনে কৌশাম্বিকে পাশে বসিয়ে কেক কাটেন আদৃত। জড়িয়ে ধরে আদুরে নামে ডেকে ফেলেন। তারপর থেকেই ঘনিষ্ঠতার ইতিউতি ছড়িয়ে যায় টেলি ও টলিপাড়ায় (Adrit-Kaushambi Wedding)।

আরও পড়ুন: Adrit-Kaushambi Haldi: গায়ে হলুদের সাজে উচ্ছেবাবু আদৃত! প্রকাশ্যে এল নায়কের বিয়ের ছবি

তবে এই সম্পর্কের শুরু থেকে মধ্যমভাগ মোটেও মধুর ছিল না।। ভক্তদের ভালবাসার তুলনায় কটুক্তি জুটে ছিল তাদের কপালে। কিন্তু তাতে কি। যে যা বলুক লোকে মন্দ, ভালোবাসায় ছন্দ বাঁধতে লাল বেনারসিতে সেজে উঠবেন অভিনেত্রী। আর বাঙালিয়ানার ধুতি পাঞ্জাবিতে থাকবেন আদৃত। মেনুতে থাকতে বিরিয়ানি থেকে ফিস ফ্রাই। দুজনেই নিয়েছেন কাজ থেকে বিরতি। বিয়ের রিসেপশন থেকে হানিমুন সবটাই সেরে ফেলবেন ছুটির ফাঁকে। মিঠাইয়ের সেট থেকে অবশেষে মিষ্টি সম্পর্কে এই দুষ্টু মিষ্টি জুটি

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।