লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Adrit-Kaushambi Wedding: লাল টুকটুকে বেনারসিতে সাজলেন কৌশাম্বি; বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হলেন মিঠাই পরিবারের সকল সদস্য; দেখা গেল না সৌমিতৃষাকে!

Published on:

Adrit-Kaushambi Wedding: বৃষ্টিভেজা সন্ধ্যায় চার হাত এক হলো আদৃত ও কৌশাম্বির। হাওড়ার রামরাজাতলার কথাকলি ব্যাঙ্কোয়েটে বসেছে তাঁদের বিয়ের আসর। বহুদিনের চর্চার পর অনস্ক্রিন দিদিয়ার সঙ্গে বিয়েটা আজ সেরেই ফেললেন উচ্ছেবাবু। মিঠাইয়ের সেট থেকে যে প্রেম শুরু হয়েছিল সেই প্রেম পূর্ণতা পেল আজ। আর গঙ্গা পেরিয়ে তাঁদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হলেন মিঠাই পরিবারের সকল সদস্য।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

দাদাই, ঠাম্মি থেকে শুরু করে মিঠাই পরিবারের অন্যান্য সদস্য যেমন মিঠাইয়ের ‘বড়জা’ তন্বী, ভাসুর ধ্রুব থেকে শুরু করে শ্বশুরমশাই কৌশিকও উপস্থিত ছিলেন বিয়েতে। উপস্থিত ছিলেন কৌশাম্বির অনস্ক্রিন বর অর্থাৎ অভিনেতা রাজীবও। তবে বিয়ের আসরে দেখা যায়নি নায়িকা সৌমিতৃষাকে। প্রাক্তন সহ-অভিনেত্রীর বিয়ের আমন্ত্রণ তিনি পেয়েছেন কিনা সেই প্রশ্নের উত্তর কারোরই জানা নেই!

আরও পড়ুন: Adrit-Kaushambi Marriage: শুভ বিবাহ সম্পন্ন হল আদৃত কৌশাম্বির! প্রথম ছবি ফাঁস

বিয়ের সন্ধ্যায় সিঁদুরে লাল বেনারসিতে দেখা মিলেছে কৌশাম্বির। গা ভর্তি সোনার গয়না, মাথায় টিকলি, মুকুট, হাত জুড়ে শাঁখা-পলায় সুন্দরভাবে কনের সাজে সেজে উঠেছিলেন কৌশাম্বি। নাকে নথ, হাতে রতনচূড়। লাইট মেকআপে অসম্ভব সুন্দরী লাগছিল নায়িকাকে। কপালে চন্দনের টিপের ছোঁয়া থাকলেও জমকালো কল্কা চোখে পড়েনি। বিয়ের দিন গোঁফ-দাড়ি কেটে একদম ক্লিনসেভে দেখা গিয়েছে আদৃতকে।

Adrit-Kaushambi Wedding Viral: 

Adrit-Kaushambi Wedding
Adrit-Kaushambi Wedding 1

ফ্যানেরা মজা করে বলছেন, ‘বাচ্চা ছেলে বিয়ে করতে এসেছে’। বরের বেশে আদৃতের পরনে ছিল হলুদ পাঞ্জাবি আর ধুতিতে। বিয়ের আসরে ফুরফুরে মেজাজে দেখা গিয়েছে তাঁকে। কনে কৌশাম্বিকে মধ্যমনি করে ছবি দিয়েছেন অভিনেত্রী রূপসা, ইশিতা। ভক্তের ভগবান শ্রী কৃষ্ণ ধারাবাহিকের রুক্মিণী, সত্যভামা, সুভদ্রা, জাম্ভবতিকে একফ্রেমে দেখে নস্টালজিক হয়ে পড়েছেন অনুরাগীরা। উচ্চেবাবুর অনস্ক্রিন ছেলে ধৃতিষ্মানও আদৃতের বিয়ের ছবি শেয়ার করেছেন।

আরও পড়ুন: Adrit-Kaushambi Wedding: সন্ধ্যা লগ্নে এক হচ্ছেন আদৃত কৌশাম্বি! কেমন হবে রূপকথার বিয়ে

প্রসঙ্গত উল্লেখ্য, কৌশাম্বিকে এখন দেখা যাচ্ছে ফুলকি ধারাবাহিকে। অন্যদিকে ফের একবার বড় পর্দায় দেখা যাবে আদৃতকে। এসভিএফের প্রযোজনায় ভাগ্য অন্বেষণ সিনেমায় দেখা যাবে তাকে। যদিও সিনেমা মুক্তি নিয়ে এখনও কোনও অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট এখনও প্রকাশ্যে আসেনি।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।