লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sourav-Dona: ‘ও আয় করবে আমি বসে বসে ….’ বছর দশেক আগে ডোনার কাছে যা আবদার ছিল দাদার শুনলে অবাক হবেন আপনিও

Published on:

Sourav-Dona: একসময় স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি টক শো ছিল ঘোষ অ্যান্ড কোম্পানি (Ghosh And Company)। যা পরিচালনা করতেন চলচ্চিত্র জগতের বিখ্যাত ব্যক্তিত্ব ঋতুপর্ণ ঘোষ (Rituparno Ghosh)। বিভিন্ন তারকারা সেই টক শোতে অংশগ্রহণ করে নিজেদের জীবনের নানান দিক তুলে ধরতেন। বছর দশেক আগের সেই জনপ্রিয় টক শো পুনঃসম্প্রচার করা হচ্ছে স্টার জলসার পর্দায়। যার দরুন সকলের মাঝে আরও একবার যেন জীবন্ত হয়ে উঠেছেন ঋতুপর্ণ ঘোষ। সম্প্রতি এই শোয়ের সৌরভ (Sourav Ganguly)ডোনা গাঙ্গুলিকে (Dona Ganguly) নিয়ে এপিসোডটি শেয়ার করা হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Sourav-Dona Ganguly Talk Show Video Viral: 

সৌরভ ডোনা দুজনেই বিখ্যাত। একজন ক্রিকেটের জগতে এবং একজন নাচের জগতে। তাঁদের চেনেন না এমন মানুষ ভূ-ভারতে পাওয়া দুষ্কর। সেইসময় ঘোষ অ্যান্ড কোম্পানির টকশোতে অংশ নিয়েছিলেন সৌরভ এবং ডোনা।ঋতুপর্ণর প্রশ্ন ছিল, ‘সৌরভ যেহেতু অনেক বেশি সফল ক্রিকেটার হিসেবে, নাচের জগতে ডোনার সাফল্য হয়তো অতটাও নয়, এই নিয়ে কি কোনও মন কষাকষি হয়?’ জবাবে ডোনা বলেছিলেন, তিনি জানেন সৌরভ গঙ্গোপাধ্যায় লেজেন্ড। তবে বছর দ’শেক আগে সেই সাফল্য তাঁর কেরিয়ারে তখনও আসেনি। অনেক কিছু পাওয়া বাকি রয়ে গিয়েছে।

যদিও এইসব জটিলতার মধ্যে দিয়ে না গিয়ে নিজের হিউমার মিশিয়ে দাদা জবাব দিয়েছিলেন, ‘আমার কিন্তু রোলটা চেঞ্জ হলে কোনও অসুবিধে নেই। ও আয় করবে, আমি উপভোগ করব। সকালে বিছানায় বসে বসে চা খাব।’ বরের মুখে এমন কথা শুনে হাসি থামেনি ডোনার। তিনি বলেন, ‘সকালের চা-টা কিন্তু ওই বানায়। আমি মেয়েকে নিয়ে স্কুলে যাই।’

আরও পড়ুন: Adrit-Kaushambi Wedding: লাল টুকটুকে বেনারসিতে সাজলেন কৌশাম্বি; বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হলেন মিঠাই পরিবারের সকল সদস্য; দেখা গেল না সৌমিতৃষাকে!

উল্লেখ্য, দীর্ঘদিনের প্রেমের পর বাড়ির অমতে রেজিস্ট্রি করেছিলেন সৌরভ ও ডোনা গঙ্গোপাধ্যায়। কিন্তু শোনা যায়, ভালোবাসার বিয়ের মাঝেই অভিনেত্রী নাগমা-র প্রতি দূর্বল হয়েছিলেন সৌরভ। লম্বা সময়ে সম্পর্কেও ছিলেন তাঁরা। যদিও এরপর দাদাই সম্পর্ক ছেড়ে বেরিয়ে এসেছিলেন। ২০০৯ সালে এক সাক্ষাৎকারে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে প্রথম মুখ খুলেছিলেন অভিনেত্রী নাগমা।

কারও নাম নিয়েই অভিনেত্রী জানান, জীবনের সেই অধ্যায়কে তিনি কখনও ভুলতে পারবেন না। যদিও এই বিষয়ে সৌরভ স্কিপটি নট । ২০২০ সালে টুইটারে (বর্তমান এক্স হ্যান্ডেলে) সৌরভ গঙ্গোপাধ্যায়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন অভিনেত্রী নাগমা। আবার ২০২১ সালে সৌরভের অসুস্থতার সময় তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন অভিনেত্রী (Sourav-Dona)

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।