লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Adrit-Kaushambi Marriage: সাত পাকে বাঁধা পড়লেন পর্দার উচ্ছে বাবু ও দিদিয়া; রইল তাঁদের বিয়ের অদেখা ছবি

Published on:

Adrit-Kaushambi Marriage: বিকেল থেকেই বেজে উঠেছিল সানাই নহবতের সুর। টেলিপাড়ার জনপ্রিয় মুখেরা একে একে আসতে শুরু করেছিলেন। হাওড়া রামরাজাতলার এক বিলাশ বহুল ব্যাংকোয়েটে বসেছিল মোস্ট ওয়েটেড বিয়ের আসর। পাত্র এবং পাত্রী আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তী। তিন বছরের প্রেম পেল পরিণতি। সিঁদুরে রাঙানো নতুন বউ আর বাঙালি বরের ছবি প্রকাশ্যে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভালোবাসা আর শুভেচ্ছায় মুড়ে দিয়েছেন সকলে। ধুমধাম করে আইবুড়ো ভাত খেয়েছিলেন দুইজনেই। এরপরে বিদ্ধি থেকে গায়ে হলুদ সব পর্ব ছিল জমজমাট। সন্ধ্যা লগ্নে ছাদনাতলা সাজানো হয়। প্রথমে শুভদৃষ্টি মালা বদল আর তারপর সিঁদুর দান। আইনি বিয়ে আগেই সেরে ফেলেছিলেন এবারের শাস্ত্রমতে এক হলেন আদৃত কৌশাম্বি। বরের পরনে ছিল তসরের পাঞ্জাবি এবং কৌশাম্বি পড়েছিলেন লাল রংয়ের বেনারসি। গলা থেকে মাথা সর্বত্র সোনার ছোঁয়া। বিয়ে নিয়ে আগে থেকেই দুজনে ছিলেন স্কিপটি নট। মিঠাই সিরিয়াল থেকেই নাকি রিল লাইফের দিদিয়া ও ভাইয়ার প্রেম জমে উঠেছিল (Adrit-Kaushambi Marriage)

এরপর সেখান থেকে নানান চর্চা সমালোচনার পালা সা করে অবশেষে বর আর কনে তারা। আগামী ১১ ই মে বসবে তাদের রিসেপশনের পার্টি। সেখানেও থাকবেন দুই তরফের পরিচিত মহল। নিজেদের প্রিয় মানুষদের এই বিশেষ দিনে ভালোবাসা আর শুভেচ্ছায় বেঁধে দিয়েছেন অনুরাগীরা।

বিয়ের সন্ধ্যায় সিঁদুরে লাল বেনারসিতে দেখা মিলেছে কৌশাম্বির (Adrit-Kaushambi Marriage)। গা ভর্তি সোনার গয়না, মাথায় টিকলি, মুকুট, হাত জুড়ে শাঁখা-পলায় সুন্দরভাবে কনের সাজে সেজে উঠেছিলেন কৌশাম্বি। নাকে নথ, হাতে রতনচূড়। লাইট মেকআপে অসম্ভব সুন্দরী লাগছিল নায়িকাকে। কপালে চন্দনের টিপের ছোঁয়া থাকলেও জমকালো কল্কা চোখে পড়েনি। বিয়ের দিন গোঁফ-দাড়ি কেটে একদম ক্লিনসেভে দেখা গিয়েছে আদৃতকে।

আরও পড়ুন: Adrit-Kaushambi Wedding: লাল টুকটুকে বেনারসিতে সাজলেন কৌশাম্বি; বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হলেন মিঠাই পরিবারের সকল সদস্য; দেখা গেল না সৌমিতৃষাকে!

ফ্যানেরা মজা করে বলছেন, ‘বাচ্চা ছেলে বিয়ে করতে এসেছে’। বরের বেশে আদৃতের পরনে ছিল হলুদ পাঞ্জাবি আর ধুতিতে। বিয়ের আসরে ফুরফুরে মেজাজে দেখা গিয়েছে তাঁকে। কনে কৌশাম্বিকে মধ্যমনি করে ছবি দিয়েছেন অভিনেত্রী রূপসা, ইশিতা। ভক্তের ভগবান শ্রী কৃষ্ণ ধারাবাহিকের রুক্মিণী, সত্যভামা, সুভদ্রা, জাম্ভবতিকে একফ্রেমে দেখে নস্টালজিক হয়ে পড়েছেন অনুরাগীরা। উচ্চেবাবুর অনস্ক্রিন ছেলে ধৃতিষ্মানও আদৃতের বিয়ের ছবি শেয়ার করেছেন।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।