লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

‘সবই আছে শুধু নেই…’ ঐন্দ্রিলা চলে যাওয়ার ১০ মাস পার! শোক নিয়ে কিভাবে দিন কাটাচ্ছেন ঐন্দ্রিলার দিদি?

Published on:

WhatsApp Group Join Now

আজ থেকে প্রায় একবছর আগে ধারাবাহিক জগতে ২৪ বছর নক্ষত্র পতন ঘটেছিল। ২০২২ সালে ২০ নভেম্বর তাঁর পরিবারসহ সমস্ত ভক্তদের কাঁদিয়ে মৃ’ত্যু’র কোলে ঢলে পড়েছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)
তিনি ছিলেন বাড়ির সবচেয়ে ছোটো মেয়ে। প্রাণচ্ছল ঐন্দ্রিলা শর্মার দুচোখে ছিল হাজারো স্বপ্ন।

WhatsApp Group Join Now

তাঁর লড়াই যেনো একটা দৃষ্টান্তমূলক বিষয়। কিন্তু শেষ রক্ষা করতে পারেন নি ডাক্তাররা। কর্কট রোগের কাছে হার মানতে হয়েছিল সকলকে। তবে তিনি আজও জীবিত আছেন তাঁর দিদি, বাবা – মা ও ভক্তদের মাঝে। প্রসঙ্গত তাঁর পরিবারের সকল সদস্যই চিকিৎসার সঙ্গে যুক্ত। ছোটো বোনের শোক কাটিয়ে উঠতে পারেন নি দিদি ঐশ্বর্য। তবে বয়স্ক বাবা – মায়ের মুখ চেয়ে নিজেকে শক্ত রেখেছেন।

aindrila sharma
aindrila sharma

সম্প্রতি কলকাতায় গণেশ পুজোর দিন ঐশ্বর্যকে বন্ধুদের সাথে তাকে দেখা যায়। তিনি মূলত একজন চিকৎসক। এরই পাশাপাশি তার একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ এক্টিভ। তাই তিনি যাই করেন সেটা সোশ্যাল মিডিয়াতে তুলে ধরেন। বোনকে হারানো কষ্টের মধ্যেই একটু বেচেঁ থাকার রসদ খুঁজে বার করার চেষ্টা করেন।

মূলত তার সব কাজের মধ্যেই বোন ঐন্দ্রিলা শর্মার স্মৃতি উজ্জ্বল। বেশ কিছুদিন আগে অভিনেত্রী শ্রুতি দাসও ঐন্দ্রিলা শর্মাকে তার জীবনের অনুপ্রেরণা বলে সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করেন।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।