লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

সুখবর! দ্বিতীয়বার বাবা হচ্ছেন জিৎ, স্ত্রীর বেবিবাম্পের ছবি পোস্ট করলেন অভিনেতা

Published on:

টলিউডে একের পর এক খুশির খবর! এবার সুখবর শোনালেন অভিনেতা জিৎ ও তাঁর স্ত্রী মোহনা! সোশ্যাল মাধ্যমে ছবি শেয়ার করে এই সুখবর জানালেন অভিনেতা জিৎ। মোহনার বেবি বাম্প আগলে ছবি শেয়ার করলেন। সঙ্গে রয়েছেন তাঁর মেয়েও।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পরীর সাজে বেবি বাম্পের ফটোশ্যুট করেছেন মোহনা। পাশে রয়েছেন জিৎ ও তাঁদের মেয়ে। নতুন সদস্যের আগমের অপেক্ষায় গোটা পরিবার।জিৎ সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করে লেখেন, খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি পরিবারের সদস্য বাড়তে চলেছে। আসতে চলেছে আমাদের দ্বিতীয় সন্তান। সকলের আশীর্বাদ কাম্য।

২০১১ সালে রাজস্থানের মেয়ে মোহনাকে বিয়ে করেন জিৎ। বিয়ের একবছরের মধ্যেই তাঁদের মেয়ে নভন্যা আসেন। টলিউডের পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম জিৎ-মোহনা। ছবি শেয়ার করে জিৎ লিখলেন, ‘খুব জলদিই আসতে চলেছে আমাদের পরবর্তী সন্তান, এই খবর আপনাদের সঙ্গে ভাগ করে নিতে পেরে আমরা খুব খুশি। আমাদের প্রার্থনায় রাখবেন।’

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

এই সুখবরের পর নুসরত, অঙ্কুশ সহ একাধিক টলি তারকারা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। জিৎকে শুভেচ্ছা জানালেন নুসরত জাহান, অঙ্কুশ হাজরারা। নুসরত লিখলেন, ‘শুভেচ্ছা! গোটা পরিবারকে’। অঙ্কুশ লিখলেন, ‘শুভেচ্ছা জিৎ দা’। খুশি জিতের অনুরাগীরাও। সকলে মিলে ভরিয়ে তুললেন অভিনেতাকে ভালোবাসায়। একজন লিখলেন, ‘এবার যেন একটা ছেলে হয়। তাহলেই পুরো হাম দো অর হামারে দো।’ আরেকজন লিখলেন, ‘আজকের সেরা খবর।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।