লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

মেয়ের শোক ভুলে ফের বিয়ের পিঁড়িতে অ্যালবার্ট কাবো! বাবার কীর্তি দেখে তোলপাড় নেটপাড়া

Published on:

জি বাংলার সারেগামাপা খ্যাত অ্যালবার্ট কাবো লেপচা (Albert Kaboo Lepcha) সম্প্রতি দ্বিতীয়বার বিয়ের পিড়িতে বসলেন। প্রায় কিছু মাস আগে তার একমাত্র কন্যাকে তিনি হারিয়েছেন। মৃত্যুকালে তার কন্যার বয়স ছিল মাত্র আট মাস। কোটি কোটি দর্শকের মন তিনি জয় করেছেন তার গানের মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

অ্যালবার্ট কাবো লেপচাকে প্রথম দর্শনেই মন দিয়ে ফেলেছিলেন বহু তরুণীরা। তবে রিয়েলিটি শো এর মাঝপথে জানা যায় তিনি বিবাহিত। তার একটি কন্যা সন্তানও আছে। তার স্ত্রী নাম পূজা ছেত্রী। পূজা আর অ্যালবার্ট কাবোর মেয়ের নাম হল এভিলিন কাবো। এই শুনে হাজার হাজার তরুণীর সেদিন মন ভেঙে ছিল।

কিন্তু তাদের সুখের সংসারে প্রায় দুমাস নেমে এলো মর্মান্তিক দুঃখ। তাদের মেয়ের মৃত্যু হয়েছে। জন্ম থেকেই ছোট্ট এভিলিনের বুকে একটা ছিদ্র ছিল। অনেক চেষ্টা করেও ডাক্তাররা এভিলিনকে বাঁচাতে পারে নি। এই কথাই জানলেন হিন্দি সারেগামাপাতে অডিশন দিতে এসে অ্যালবার্ট কাবো। তার কোনো ভাবেই মানসিক অবস্থা ঠিক নেই। তার স্ত্রী পূজা তাকে জোর করে এই মঞ্চে পাঠিয়েছেন।

Albert Kaboo
Albert Kaboo

এরপরই কাবো তার গানের মাধ্যমে দর্শকদের ও বিচারকদের মন জয় করে নেয়। তাই বিচারকরা তার স্ত্রী পূজাকে ডেকে মঞ্চে ডেকে নিয়ে এসে বিয়ের আয়োজন করে। এই আয়োজন করেছে পরিচালক সুরজ বরজাতিয়া। এরপরই আসন্ন পর্বে দ্বিতীয়বার বিয়ের পিড়িতে বসতে চলেছেন অ্যালবার্ট কাবো লেপচা ও পূজা ছেত্রী। সাদা রংয়ের শেরওয়ানি পরেছেন কাবো অন্যদিকে সাদা গোলাপিতে লেহেঙ্গা পড়েছেন পূজা ছেত্রী। তাদের বিয়ের ছবি ভিডিও শেয়ার করেছে জি। এরপরই কমেন্ট বক্সে উপছে পড়ছে শুভেচ্ছা বার্তা।

আরও পড়ুন: এইভাবে বানিয়ে ফেলুন সুস্বাদু ক্রিসপি ব্রেড স্প্রিং রোল, শিখে নিন রেসিপি

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।