লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anant Ambani-Radhika Merchant Wedding: রাধিকা অনন্তর গায়ে হলুদের অনুষ্ঠানে নিজেদের স্টাইলে প্রত্যেকের নজর করলেন বলিউডের তিন কন্যা

Published on:

WhatsApp Group Join Now

Anant Ambani-Radhika Merchant Wedding: চলতি সপ্তাহতেই মহা ধুমধাম আয়োজনে নিজেদের নতুন জীবন শুরু করবেন আম্বানি পরিবারের ছোট ছেলে অনন্ত আম্বানি এবং তার দীর্ঘদিনের প্রেমিকা রাধিকা মার্চেন্ট। বিয়ের আগে গত এক সপ্তাহ ধরে চলছে তাদের নানান রকম অনুষ্ঠান। মেহেন্দি, সংগীত থেকে শুরু করে নানান রকমের অনুষ্ঠানে মেতে আছে আম্বানি পরিবার। সম্প্রতি আয়োজিত হয়েছিল রাধিকা এবং অনন্তর গায়ে হলুদের অনুষ্ঠান।

সেখানে উপস্থিত ছিল বলিউডের সব তারকারা। নাচ, গান খাওয়া-দাওয়ার পাশাপাশি গায়ে হলুদের অনুষ্ঠানে নিজেদের স্টাইলে প্রত্যেক বলিউড তারকা একে অপরকে টেক্কা দিচ্ছিলেন। তবে সবথেকে বেশি নজর কেড়েছে বলিউডের তিন কন্যা। সারা, জাহ্নবী এবং অনন্যা। এই তিনজন অভিনেত্রীর হলদির লুক যেন নজর কেটে নিয়েছে নেটিজেনদের। সারা নেট পাড়ায় এখন এই তিন অভিনেত্রীর লুক ভাইরাল। রাধিকা অনন্তের হলদির অনুষ্ঠানে জাহ্নবীর পরনে ছিল একটি ট্র্যাডিশনাল হলুদ রঙের শাড়ি। অন্যদিকে ওই অনুষ্ঠানের জন্য সারা বেছেছিলেন একটি মাল্টি-কালারড লেহেঙ্গা। আর অনন্যার পরনে ছিল একটি পিচ এবং সোনালি আনারকলি।

ওইদিনের অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অর্জুন কাপুর, ওরি, রাহুল বৈদ্য, দিশা পারমার, উদিত নারায়ণ, মানুশি চিল্লরের মতো তারকারা। গত সপ্তাহান্তেই অনুষ্ঠিত হয়েছে অনন্ত এবং রাধিকার জমকালো সঙ্গীত। সেই অনুষ্ঠানেও দারুণ পারফর্ম করতে দেখা গিয়েছে অনন্যা, সারা এবং জাহ্নবীকে। সারা সোশ্যাল মিডিয়াতে এখন তাদের নাচের ভিডিও ভাইরাল। অনন্যা এবং সারার সঙ্গে ‘ইয়ে লড়কি হায় আল্লাহ’ গানে জমিয়ে নাচছেন ওরি ওরফে ওরহান আওয়াত্রামানি।

নাচের সময় অনন্যার পরনে ছিল একটি গোল্ডেন ককটেল শাড়ি এবং চোলি। অন্যদিকে সারা বেছে নিয়েছিলেন গোল্ডেন সিক্যুইন লেহেঙ্গা চোলি। তবে সংগীতের অনুষ্ঠানে মূল আকর্ষণ ছিলেন হলিউডের পপ তারকা জাস্টিন বিবার। তার উপস্থিতি ওই দিন সত্যি নজর কেড়েছে। কয়েক কোটি টাকা দিয়ে আম্বানির পরিবারের অনুষ্ঠানে গান গেয়েছেন জাস্টিন। গত সপ্তাহে অনন্ত-রাধিকার সঙ্গীতে নিজের জনপ্রিয় ‘বেবি’, ‘নেভার লেট ইউ গো’, ‘হোয়্যার আর ইউ নাও’, ‘লাভ ইওরসেল্ফ’, ‘পিচেস’, ‘বয়ফ্রেন্ড’, ‘সরি’ গানে রীতিমতো মঞ্চ কাঁপিয়ে দিয়েছেন তিনি।

WhatsApp Group Join Now

গত বুধবার মুম্বইয়ে আম্বানি পরিবারের বাসভবন অ্যান্টিলিয়াতে মামেরু অনুষ্ঠানের মাধ্যমেই সূচনা ঘটে গিয়েছে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানি এবং স্ত্রী নীতা আম্বানির পুত্র অনন্ত আম্বানি এবং তাঁর হবু স্ত্রী রাধিকা মার্চেন্টের বিবাহ উৎসবের। আগামী ১২ ই জুলাই বসতে চলেছে বিয়ের আসর। তারপর রিসেপশন অব্দি চলবে অনুষ্ঠান আর প্রতিদিন অনুষ্ঠানের ড্রেসকোড একেক দিন একেক রকম।

আরও পড়ুন: Central Govt New Scheme: এবার রেশন কার্ড থাকলে কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে পাবেন ১২ হাজার টাকা

প্রথম অনুষ্ঠানটি ‘শুভ বিবাহ’ বা শুভ বিয়ের অনুষ্ঠান। এর জন্য ড্রেস কোড থাকবে ‘ইন্ডিয়ান ট্র্যাডিশনাল’। এরপর ১৩ জুলাই অনুষ্ঠিত হবে ‘শুভ আশীর্বাদ’। এর জন্য ড্রেস কোড থাকবে ‘ইন্ডিয়ান ফর্ম্যাল’। আগামী ১৪ জুলাই উদযাপিত হবে ‘মঙ্গল উৎসব’ বা ওয়েডিং রিসেপশন। ওই অনুষ্ঠানের ড্রেস কোড থাকবে ‘ইন্ডিয়ান চিক’।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।