লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anjana Basu: দীর্ঘ কয়েক বছর পর স্টার জলসার পর্দায় নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী অঞ্জনা বসু

Published on:

WhatsApp Group Join Now

Anjana Basu: টলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন অঞ্জনা বসু (Anjana Basu)। বেশ কয়েক বছর ধরে ছোটপর্দা হোক বা বড়পর্দা সব জায়গাতেই সমানভাবে নিজের দাপটের সাথে অভিনয় করে চলেছেন তিনি। পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও তার অভিনয় কিন্তু বরাবর নজর কেড়েছে সকলের। যেখানেই অভিনয় করেছেন সিরিয়াল হোক বা সিনেমা সব জায়গাতেই তার অভিনয়ের ছাপ রয়ে গিয়েছে। দীর্ঘ কয়েক বছর পর আবারও স্টার জলসার পর্দায় নতুন ধারাবাহিকের হাত ধরে ফিরছেন অঞ্জনা বসু।

WhatsApp Group Join Now

স্টার জলসার পর্দায় এর আগে বহু ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেত্রী। তবে দীর্ঘ অনেকদিন তাকে স্টার জলসাতে কোন ধারাবাহিকে দেখা যায়নি। এবার নতুন ধারাবাহিক ‘উড়ান’ এর হাত ধরে স্টার জলসার পরিবারে ফিরছেন তিনি। নতুন ধারাবাহিকে নায়কের মায়ের চরিত্রে অভিনয় করবেন অঞ্জনা বসু। অভিনেত্রী জানিয়েছেন বাকি চরিত্র গুলির চেয়ে এই চরিত্রটি বেশ আলাদা।

‘উড়ান’ ধারাবাহিকের পরিচালক বাবু বণিক সম্পর্কে অভিনেত্রী (Anjana Basu) বলেছেন “তাঁরা জানেন আমার থেকে কী করে চরিত্র বের করে আনতে হবে।” ধারাবাহিকের শুটিংয়ের ফাঁকেই সংবাদমাধ্যমে অভিনেত্রী এই ধারাবাহিক সম্পর্কে অনেক খুঁটিনাটি গল্প করলেন। আমরা বেশিরভাগ সময় ধারাবাহিকে মায়ের চরিত্রে অভিনয় করতে দেখতে পাই অভিনেত্রীকে। কখনো রাগী মা, কখনো দরজাল শাশুড়ি, কখনো তিনি শক্ত হাতে পুরো গোটা সংসার সামলানোর দায়িত্ব সামলাচ্ছেন।

এই ধরনের চরিত্রতেই বেশিরভাগ দেখা যায় অঞ্জনা বসু কে। সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয় তার এই ধরনের চরিত্র করতে একঘেয়ে লাগে না? উত্তরে অঞ্জনা বলেন,”একই চরিত্রে বারবার কাজ করতে একঘেয়েমি আসে। তবে এই চরিত্রটা খানিকটা আলাদা। আমায় অনেক ধরনের মায়ের চরিত্রে অভিনয় করেছি। রাগী, ভাল, খুব ভাল, দজ্জাল। তবে এই মায়ের চরিত্রটিকে বলা যায় একেবারে ঠিকঠাক মা। লুকটাও আমার বেশ পছন্দের। এখন সবে কাজ শুরু হয়েছে। তাই রোজ রোজ পরিচালক লুক ঠিক করছেন। এখন দেখা যাক, দর্শক কোনটা পছন্দ করে। দর্শক যেটা পছন্দ করবে সেইটাই দেখানো হবে।”

আরও পড়ুনCyclone Remal: ধীরে ধীরে বিরাট আকার ধারণ করছে ঘূর্ণিঝড় রেমাল, বিষের সতর্কতা জারি করা হলো এই জেলাগুলিতে

নতুন ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেত্রী রত্নাপ্রিয়া দাস। নবাগত অভিনেত্রী সম্পর্কে অঞ্জনা বসু বলেছেন “ওঁ দারুণ। তবে ওকে ক্যামেরা নিয়ে খেলতে শিখতে হবে। সেইটা একদিনে হয় না। আস্তে আস্তে হবে। তবে ওঁকে পর্দায় দেখতে খুব ভাল লাগছে।” এবারে দেখার অপেক্ষায় এই ধারাবাহিক কত তাড়াতাড়ি দর্শকের মনে জায়গা তৈরি করে নিতে পারে। আর দর্শকের মাঝে কতটা ভালোবাসা জায়গা করে নেয় এই ধারাবাহিক।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।