লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sritama Bhattacharjee: “পুতুলের জীবনের সাথে নিজের ছোটবেলার মিল খুঁজে পাই”, সাক্ষাৎকারে জানালেন অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য

Updated on:

WhatsApp Group Join Now

Sritama Bhattacharjee: টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন শ্রীতমা ভট্টাচার্য(Sritama Bhattacharjee)। কয়েক বছর ধরেই টেলিভিশন জগতে অভিনয় করছেন অভিনেত্রী। কখনো ভিলেন চরিত্রে, আবার কখনো নায়িকা চরিত্রে তাকে অভিনয় করতে দেখতে পেয়েছি আমরা। স্টার জলসা, জি বাংলার মতন চ্যানেলগুলিতে অভিনয় করেছেন একাধিক ধারাবাহিকে। বর্তমানে জি বাংলার কার কাছে কই মনের কথা ধারাবাহিকে স্পেশাল চাইল্ডের চরিত্রে অভিনয় করছেন। এই ধারাবাহিকে অভিনেত্রীর চরিত্রের নাম পুতুল।

WhatsApp Group Join Now

প্রথমবার এই ধরনের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে শ্রীতমাকে। আর প্রথমবারই অভিনেত্রী অসাধারণ অভিনয় করছেন। পুতুল চরিত্রটি দর্শকের মনে প্রচন্ডভাবে দাগ কেটেছে। প্রত্যেকেই শ্রীতমার অভিনয়ের দারুন ভাবে প্রশংসা করছেন। পুতুল চরিত্রটি ভীষণ পছন্দের দর্শকের। শিমুলের সঙ্গে তার বন্ডিং ভীষণ সুন্দর। তবে বর্তমানে ধারাবাহিক জীবনে অনেক বড় বিপদ নেমে এসেছে তার। স্বামী তীর্থ হাসপাতালে ভর্তি, তাকে বাঁচানোর জন্য প্রয়োজন অনেক টাকা। আর সেই টাকা রোজগার করার জন্যই রাস্তায় নেমেছে পুতুল। হারমোনিয়াম বাজিয়ে গান গেয়ে সে স্বামীর চিকিৎসার খরচ জোগাড় করছে।

আরও পড়ুন: Cyclone Remal Update: অবশেষে জানা গেল রেমালের ল্যান্ডফলের আসল জায়গা! জেনে নিন ঠিক কোথায় কোথায় আছড়ে পড়বে রেমাল!

আর পুতুলের চরিত্রের শ্রীতমার (Sritama Bhattacharjee) অভিনয় সত্যি নজর কাছে দর্শকদের। তবে শ্রীতমার অভিনয় জীবনের সঙ্গে তার বাস্তব জীবনেরও খানিকটা মিল রয়েছে। সাক্ষাৎকারে সেই কথা বলতে গিয়েই আবেগপ্রবণ হয়ে পড়েন অভিনেত্রী। শ্রীতমা জানান, তাঁর বাবার যখন সার্জারি হয়েছিল তখন তাঁর আড়াই বছর বয়স। হাসপাতাল থেকে ফোন আসার পর তাঁর জীবনটা পুরো বদলে গিয়েছিল। তারপর থেকেই তার কঠিন লড়াই শুরু।

যতদিন গেছে ধৈর্য ধরতে লড়াই করতে শিখেছেন অভিনেত্রী। তিনি বলেন, তাঁর বাবা এমন একজন মানুষ ছিলেন, যিনি সবাইকে নিয়ে থাকতে ভালোবাসতেন। তিনি মনে করতেন সবাইকে ক্ষমা করে দেওয়া উচিত।এর আগে বহু ধারাবাহিকে ভিলেন চরিত্রে অভিনয় করছেন তিনি। মা ধারাবাহিকের ঝিলিক চরিত্রে তার অভিনয় আজও মনে রেখেছেন দর্শক। দিনদিন তার অভিনয় আর উন্নত হচ্ছে।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।