লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

আসছে ‘অনুরাগের ছোঁয়া’র মহাপর্ব! প্রকাশ্যে সূর্য-দীপার ভালোবাসার মহাপর্ব, প্রোমো না দেখলেই চরম মিস

Published on:

স্টার জলসার এক জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই মুহূর্তে টিআরপি তালিকা প্রথম স্থান দখল করে আছে এই ধারাবাহিক। ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্রই দর্শককে একেবারে মুগ্ধ করে দিয়েছে। দীর্ঘ প্রতীক্ষার পর শেষ মেষ সূর্য জানতে পারে বা তার কাছে কোন মিথ্যা কথা বলেনি। সোনা ও রুপা তারই সন্তান এটা এখন সূর্যর কাছে পুরোপুরি পরিষ্কার হয়ে যায়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

দীপা সোনা রুপার হাত ধরে সেনগুপ্ত বাড়িতে প্রবেশ করল। কিন্তু দীপা বাড়ি ফেরার উৎসবটা এখনো হয়নি, এটাই আক্ষেপ ছিল দর্শকের। কিন্তু এবার সেই আক্ষেপের অবসান ঘটলো। দীপা বাড়ি ফেরার আনন্দে আর সকলকে মনোরঞ্জন করতে অনুরাগের ছোঁয়া মেতে উঠলো ভালোবাসার উৎসবে। আগামী ১ অক্টোবর সন্ধ্যে সাড়ে ৬ টা থেকে সম্প্রচারিত হবে অনুরাগের ছোঁয়ার এই বিশেষ পর্ব।

anurager chowa
anurager chowa

সেখানে সূর্যদীপ আর মিলন উৎসবে মেতে উঠবে সমগ্র জলসা পরিবার। সেই অনুষ্ঠানে সেনগুপ্ত পরিবারের সমগ্র সদস্য তো বটেই এছাড়াও উপস্থিত থাকবেন এক্কাদোক্কা সিরিয়ালের রাধিকা অনির্বাণ। হরগৌরী পাইস হোটেল সিরিয়ালের ঐশ্বানী সংকর। এছাড়াও বাংলা মিডিয়াম ধারাবাহিকের ইন্দিরা বিক্রম।

anurager chowa
anurager chowa

প্রকাশ্যে আসা এই প্রমোতে দেখা যাচ্ছে ‘কেশরিয়া তেরা’ গানে নিচে উঠেছেন সূর্যদীপা সহ আরো অভিনেতা অভিনেত্রীরা। এছাড়াও কেক কেটে সেলিব্রেশন করে সেই কেক সূর্য দীপাকে খাইয়ে দিতেও দেখা যায় ভিডিওতে। এই প্রথমবার স্টার জলসা ধারাবাহিকের সমগ্র সদস্যদের একসাথে একমঞ্চে দেখা যাবে অনুরাগের ছোঁয়ায় ভালোবাসার উৎসব অনুষ্ঠানে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment