কোমা থেকে দীপা ফিরে আসবে নাকি সারা জীবনের জন্য হারিয়ে যাবে পৃথিবী থেকে? আসছে অনুরাগের ছোঁয়া মহাপর্ব

WhatsApp Channel Join Now
Google News Follow

স্টার জলসার অনুরাগের ছোঁয়া কিন্তু এখনো টপে রয়েছে। যদিও এর পেছনে অনেকটা দায়ী ধারাবাহিকের গল্প। সদ্য এই ধারাবাহিকে সম্প্রচারিত হয়েছে একটি মহাপর্ব যেখানে দেখানো হয়েছে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে দীপা এখন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন দীপার সুস্থতার খবর শুনবেন বলে।

দীপার কষ্ট সহ্য না করতে পেরে দর্শকদের একাংশের মতামত, দীপা যেন মরে যাক কারণ সিরিয়ালের প্রথম থেকে যেভাবে সেই অপমান সহ্য করে আসছে তাতে তার বেঁচে থাকার আর কোন প্রয়োজন নেই। দীপা মরে গেলেই সূর্য উচিত শিক্ষা পাবে। তবে দর্শকদের চাহিদা অনুযায়ী দীপা মারা যাবে কিনা তা এখনই বলা যাচ্ছে না। ধারাবাহিকের আগামী পর্ব দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন তাই ভক্তরা।

গত পর্বে দেখা গেছে সকালের সামনে দীপাকে চিনতে অস্বীকার করেছিল ছোট ছোট দুই সন্তান। মেয়েদের এই ব্যবহারে দিশেহারা হয়ে রাস্তায় হাঁটতে গিয়েই ভয়াবহ গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হতে হয়েছিল দীপাকে। দীপার কি হবে তা নিয়ে যখন চিন্তায় আপামর ভক্তরা ঠিক তখনই চলে এসেছে নতুন একটি আপডেট।

Anurager chhowa
Anurager chhowa

আগামী সপ্তাহে নাকি দিপা কোমায় চলে যাবে আর দীপা কোমায় যাবার পর কান্নায় ভেঙে পড়বে সূর্য। একদিকে যেমন সূর্য দীপার কাছে বারবার ক্ষমা চাইবে তেমন অন্যদিকে সোনা এবং রুপা মাকে মিথ্যে কথা বলার জন্য বারবার ক্ষমা চাইবে। স্বামী এবং সন্তানদের এই কান্নার সামনে হেরে গিয়ে ঈশ্বর কি দীপাকে সুস্থ করে দেবে? দিপা কি কোমা থেকে ফিরে আসবে?

Anurager chhowa
Anurager chhowa

তেমনটাই মনে হচ্ছে কারণ সূর্য এবং ছোট ছোট দুই মেয়ে যখন কান্নায় ভেঙে পড়েছে তখনই দেখা যাচ্ছে দীপার একটি আঙুল নড়ে উঠেছে এবং তা দেখে ডাক্তার আর দেরি না করে দীপাকে বিপদমুক্ত করতে একটি ইনজেকশন পুশ করে । এভাবেই মৃত্যুর মুখ থেকে ফিরে আসে দীপা। এবার দীপা এবং সূর্যের সমস্ত ভুল বোঝাবুঝি কিভাবে মিটে যাবে? কিভাবে সোনা এবং রুপা মায়ের কোলে ফিরে আসবে, সেই আনন্দ চাক্ষুষ করার জন্যই এখন অপেক্ষা করে রয়েছেন ধারাবাহিকের ভক্তরা।

Leave a Comment