লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্বেতা-রুবেল! সবটা স্পষ্ট জানিয়ে দিলেন দুজনেই

Published on:

বর্তমানে সম্পর্ক গুলি এমন একটি টানা পড়েনের দোলাচলে দুলছে, সেখানে সামান্য আঘাত পেলেই সম্পর্ক ভেঙে যাচ্ছে চুরমার হয়ে। একদিকে যেমন স্রোতে গা ভাসিয়ে সম্পর্ক থেকে বেরিয়ে আসছেন বহু দম্পতি তখন সেই একই জায়গায় দাঁড়িয়ে জনপ্রিয় জুটি শ্বেতা ভট্টাচার্য এবং রুবেল দাস গুটি গুটি পায়ে এগোচ্ছেন বিয়ের দিকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

একটি জনপ্রিয় জুটি হলো যমুনা ঢাকির জুটি। “যমুনা ঢাকি” ধারাবাহিককে অভিনয় করতে করতেই একে অপরের কাছাকাছি চলে আসেন এই জুটি। যদিও আগে থেকেই বন্ধুত্বপূর্ণ সম্পর্কে আবদ্ধ ছিলেন তারা। তবে যমুনা ঢাকি ধারাবাহিকে অভিনয় করতে করতে একে অপরের কাছাকাছি আসেন দুজনে। প্রকাশে আসে এই সম্পর্ক।

sweta and rubel
sweta and rubel

এবার প্রশ্ন হল কবে বিয়ের পিঁড়িতে বসবেন তারা? দুজনের পক্ষ থেকে ইতিমধ্যেই শোনা যাচ্ছে খুব শীঘ্রই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন তারা। প্রসঙ্গত, গত ৫ সেপ্টেম্বর শিক্ষক দিবসের দিন রুবেলের জন্মদিন ছিল এবং সেদিন শুটিং করতে গিয়ে পায়ে চোট লাগে তার। স্বাভাবিকভাবেই এবারে জন্মদিনটা বাড়িতেই সেলিব্রেট করতে হয়েছে তাকে। তবে রাত বারোটায় কেক কেটে পরিবারের সঙ্গে জমজমাট একটি আয়োজন করেছিলেন অভিনেতা নিজেই, সঙ্গে ছিলেন শ্বেতা।

নিজেদের সম্পর্ককে সীলমোহর লাগিয়ে বান্ধবীর গালে চুমু দিয়ে একটি সেলফি তুলেছিলেন অভিনেতা। ছবি পোস্ট করে সকলকে জানিয়েছিলেন নিজের সম্পর্কের কথা। এই ছবিতে অনেকেই কমেন্ট করে অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন। প্রসঙ্গত, রুবেল সম্প্রতি “নিম ফুলের মধু” ধারাবাহিককে অভিনয় করছেন কিন্তু শ্বেতার সর্বশেষ ধারাবাহিক ছিল সোহাগ জল। অভিনেত্রীর হাতে এখন বেশ কয়েকটি বড় প্রজেক্ট রয়েছে তাই আপাতত তিনি ধারাবাহিকে অভিনয় করবেন না বলেই মনে করা হচ্ছে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment