লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

ফের ধাক্কা সিরিয়াল জগতে, রাতারাতি বন্ধ হচ্ছে জি বাংলার সব থেকে জনপ্রিয় এই সিরিয়াল

Published on:

আরো একটি সিরিয়াল বন্ধ হতে চলেছে জি বাংলায়। সম্প্রতি জি বাংলায় আসছি নতুন সিরিয়াল মিলি। ইতিমধ্যে সিরিয়ালের প্রোমো আমরা সকলেই দেখে ফেলেছি টিভির পর্দায়। নতুন সিরিয়ালে অভিনয় করছেন খেয়ালী মন্ডল, অনুভব কাঞ্জিলাল এবং ধ্রুবজ্যোতি সরকার। বিয়ের মন্ডপ থেকে একটি মেয়েকে কেন তুলে নিয়ে যাওয়া হল? মেয়েটিকে প্রাণে বাঁচানো হলো নাকি? তার জীবন নষ্ট করে দেওয়া হলো তা দেখা যাবে আর কিছুদিন পরেই।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে সিরিয়ালের প্রমো মুক্তি পাবার পাশাপাশি সিরিয়ালের সময়সূচী মুক্তি পেয়েছে। যার ফলে মনে করা হচ্ছে আরো একটি সিরিয়াল বন্ধ হতে চলেছে কিছুদিনের মধ্যেই। সিরিয়াল বন্ধ হবার অন্যতম একটি কারণ হলো টিআরপি কমে যাওয়া। তবে টিআরপি ভালো হলেও এই মুহূর্তে গৌরী এবং খেলনা বাড়ি এই দুটি সিরিয়ালের রেটিং সবথেকে কম। দীর্ঘ সময় তিন নম্বর তালিকার মধ্যে থাকলেও বেশ কিছু মাস যাবত সেরা দশের মধ্যে জায়গা করে নিতে পারছে না এই দুটি সিরিয়াল।

mili
mili

এরই মধ্যে আগামী ২৫ সেপ্টেম্বর থেকে জি বাংলার পর্দায় রাত নটায় সম্প্রচারিত হবে মিলি। এই মুহূর্তে রাত নটায় দেখানো হয় খেলনা বাড়ি। তাই মনে করা হচ্ছে খেলনা বাড়ি সিরিয়ালটির পরিবর্তে নিয়ে আসার হয়েছে এই নতুন সিরিয়ালটি। টিআরপি কমে যাওয়ার ফলে গল্প অসমাপ্ত রেখেই আপাতত খেলনা বাড়ি বন্ধ করে দেওয়ার কথা ঘোষণা করেছেন পরিচালক। স্বাভাবিকভাবেই এই খবর শুনে ভীষণ মন খারাপ সকলের।

khelna bari
khelna bari

খেলনা বাড়ি সিরিয়ালে আপাতত বিয়ে করার পর কিভাবে নতুন বউকে সরিয়ে ফেলা যায় সেই অভিসন্ধি দেখতে পাচ্ছি আমরা। কিন্তু কোথাও যেন গল্পের মধ্যে সেই আনন্দ আর খুঁজে পাচ্ছে না দর্শকরা আর তাই রেটিং অনেকটাই কমে যাচ্ছে সিরিয়ালের। মিটিং কমে যাওয়ার ফলে ই এই সিরিয়ালটি পাল্টে নিয়ে আসা হচ্ছে নতুন সিরিয়াল মিলি।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment