টিআরপি তালিকায় বিরাট রদবদল, আবার পিছিয়ে পড়লো ‘অনুরাগের ছোঁয়া’! কে হলো বেঙ্গল টপার?

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

বাংলা টেলিভিশনের (Bengali Television) একাধিক ধারাবাহিক দর্শকদের প্রিয়। তবে জনপ্রিয়তার নিরিখে কোন ধারাবাহিকের কত নম্বরে রয়েছে তা ঠিক জোরে তার টিআরপি (TRP)। প্রতি সপ্তাহে বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকা প্রকাশিত হয়। কখনো কখনো ধারাবাহিকের গুলির স্থান এদিক ওদিক হতে দেখা যায় এই তালিকায়। এবারেও টিআরপি তালিকায় দেখা গেল হাড্ডা হাড্ডি লড়াই।

গত সপ্তাহে বাংলা ধারাবাহিকের টিআরপি যে তালিকা প্রকাশিত হয়েছিক, সেখানে বেঙ্গল টপার হয়েছিল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। দীর্ঘদিন ধরে চলে আসা এই ধারাবাহিক এক ভাবে নিজের জায়গা ধরে রেখেছে। মাঝে দু একবার টিআরপি পতন ঘটলেও, আবার তা সামলে উঠেছে। তবে এই সপ্তাহে ‘অনুরাগের ছোঁয়া’ কে টিআরপি তালিকায় টক্কর দিল নতুন ধারাবাহিক।

হ্যাঁ, সম্প্রতি স্টার জলসায় সম্প্রচার শুরু হয়েছে ‘লাভ আজ কাল’ নামক নতুন ধারাবাহিক। আর শুরুর দিন থেকেই দর্শক মনে জায়গা করে নিয়েছে ধারাবাহিকটি। ধারাবাহিকের নায়ক নায়িকা থেকে শুরু করে ধারাবাহিকের গল্প, সবটাই দর্শকদের কাচের খুবই প্রিয় হয়ে উঠেছে। টিআরপি তালিকাতেও ভালো জায়গা করে নিয়েছে।

এই সপ্তাহের টিআরপি তালিকা অনুযায়ী প্রথম স্থানে রয়েছে ‘জগদ্ধাত্রী’। গত সপ্তাহে অনুরাগের ছোঁয়া প্রথম স্থান পেয়েছিল। তবে সে স্থান ধরে রাখতে পারেনি। এই সপ্তাহের টিআরপি তালিকায় ‘অনুরাগের ছোঁয়া’-র স্থান দ্বিতীয়। প্রসঙ্গত, টিআরপি উপর সিরিয়াল গুলির জনপ্রিয়তা নির্ভর করে। যে ধারাবাহিকের টিআরপি কম থাকে তাকে বাদ যেতে হয়। বদলে আসে নতুন সিরিয়াল। একই ভাবে খুব শীঘ্রই আরো একটি ধারাবাহিক আসতে চলেছে, যার নাম ‘মিলি’

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Leave a Comment