লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sonali Chowdhury: “তিনটে বউয়ের গল্প না থাকলেই TRP কম”, বাংলা সিরিয়াল নিয়ে বিস্ফোরক সোনালী

Published on:

বাংলা টেলিভিশন দুনিয়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সোনালী চৌধুরী (Sonalee Chaudhuri)। অভিনেত্রী দীর্ঘদিন অভিনয় থেকে দূরে ছিলেন। তবে এবার তাঁকে পর্দায় দেখতে পাবে দর্শক। এবার কোনো সিরিয়ালে নয়, তাঁকে দেখা যাবে একটি গানের শো এর সঞ্চালিকার ভূমিকায়। প্রসঙ্গত, সান বাংলায় আসতে চলেছে ‘বাংলা মেলোডি’ নামক গানের শো। আর এই শো এর সঞ্চালনা করবেন অভিনেত্রী সোনালী।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সম্প্রতি এ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। তিনি সাংবাদিকদের এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি বাংলা মেলোডি শো দিয়ে কামব্যাক করছেন। এর পাশাপাশি তিনি বাংলা ধারাবাহিক প্রসঙ্গেও মুখ খোলেন। আবার কবে তাঁকে সিরিয়ালে কাজ করতে দেখবে দর্শক? এমন প্রশ্ন করেন তাঁকে। এর উত্তরে অভিনেত্রী জানান, ‘সম্প্রতি স্টার জলসায় ‘লাভ বিয়ে আজকাল’ ধারাবাহিকে একটা চরিত্র করছি। মাঝে মাঝে সেই চরিত্রটা ফিরে আসবে। অনেকটা সিনেমার ক্যামিওর মতো’।

Sonalee Chaudhuri
Sonalee Chaudhuri

জি বাংলার ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ সিরিয়ালে কাজ করার সময়ই তিনি মাতৃহারা হয়েছিলেন। তারপর থেকে কাজ অনেকটা কমিয়ে দিয়েছিলেন তিনজ। কারণ সন্তানকে সামলানোর একটা ব্যাপার ছিল। মাঝে তাকে ‘রক্তপাত’ এবং ‘হাতেখড়ি’ নামক দুটি সিনেমায় কাজ করতে দেখা গিয়েছিল। তবে এখন ছেলে অনেকটা বড় হয়েছে। সে কারণে আবার পর্দায় কামব্যাক করছেন তিনি।

এ দিন সাংবাদিকদের দেওয়া সাক্ষাৎকারে তিনি বাংলা ধারাবাহিকের কন্টেন্ট নিয়েও কথা বলেন। অভিনেত্রী বলেছেন, ‘কনটেন্ট বদলানো উচিত কিনা সেটা নির্মাতারাই বুঝতে পারবেন। তবে ভিন্ন স্বাদের ধারাবাহিকের কথা যদি বলি, তাহলে ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ ভিন্ন স্বাদের ধারাবাহিক ছিল। সেখানে কোনও কুটকচালি ছিল না, তিনটে বউয়ের কাহিনী ছিল না। তবে কম টিআরপির জন্য বন্ধ হয়ে গেল। টিআরপি দেখলেই কিন্তু বোঝা যায় দর্শকরা ওই সব কুটকচালি দেখতেই ভালোবাসেন। সেটা না হলে, আজও ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ চলতো।’ প্রসঙ্গত, আগামী ৯ই সেপ্টেম্বর থেকে সম্প্রচারিত হবে ‘বাংলা মেলোডি’

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment